01:07am  Thursday, 30 Jan 2020 || 
   
শিরোনাম



বেলকুচিতে স্ত্রীকে অ্যাসিডে ঝলসে দিয়েছে স্বামী
১৬ নভেম্বর ২০১৬



সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে অ্যাসিডে ঝলসে দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে স্বামীর বিরুদ্ধে। অ্যাসিডে দগ্ধ সালমা খাতুন বেলকুচির শোলাকুড়া গ্রামের ছোলায়মান হোসেনের মেয়ে। তাঁকে বেলকুচি হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে  স্থানান্তর করেছেন।

অভিযুক্ত অ্যাসিড নিক্ষেপকারী স্বামী বেলকুচির দক্ষিণ বানিয়াগাতীর আব্দুল শেখের ছেলে সাইফুল ইসলাম পলাতক রয়েছেন।

সালমার স্বজনরা জানান, ভালোবেসে গত জুন মাসে বাড়ি থেকে পালিয়ে তাঁত শ্রমিক সাইফুলকে বিয়ে করেন সালমা। বিয়ের প্রথম দিকে ভালোই চলছিল তাদের সংসার। সাংসারিক অনটনে মাঝে মাঝে দুইজনের মধ্যে বাকবিতণ্ডা হলেও তা এমন ভয়াবহ রূপ নেবে তা কল্পনাও করেনি সালামার স্বজনরা। কখনো কখনো তা নিজের স্বজনরাই সমাধানও করে দিয়েছেন। কিন্তু গতকাল মঙ্গলবার রাতে ঘরে বাজার না থাকায় আবারো দুইজন ঝগড়ায় জড়িয়ে পড়েন। এ নিয়েই গভীর রাতে ঘুমন্ত সালমার ওপর অ্যাসিড ঢেলে দেন তাঁর স্বামী সাইফুল ইসলাম। এরপর থেকেই পলাতক রয়েছেন তিনি।

বেলকুচি স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জাকির হোসেন জানালেন, সালমার শারীরিক অবস্থা ভালো নয়। তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে। বেলকুচির ওসি তদন্ত মো. জানান, মেয়েটিকে উদ্ধার করা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তার করার জন্য অভিযান চলছে।


এই নিউজ মোট   4966    বার পড়া হয়েছে


এসিড সন্ত্রাস



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.