08:33pm  Saturday, 06 Jun 2020 || 
   
শিরোনাম
 »  মসজিদের ইমামকে জুতার মালা পড়িয়ে ঘোরালেন ইউপি চেয়ারম্যান     »  করোনা রোগী না হলেও লাশ আঞ্জুমান মফিদুলে হস্তান্তর করবে মুগদা জেনারেল হাসপাতাল      »  খুব দ্রুত নিয়োগ হবে ৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট      »  ‘করোনা ট্রেসার বিডি’ অ্যাপ চালু করল বাংলাদেশ     »  উইকেটকিপার-ব্যাটসম্যান সেরাদের মধ্যে ৫-এ মুশফিক     »  শিবগঞ্জে বজ্রপাতে নারীর মৃত্যু     »  শিবগঞ্জে ৮১ হাজার অসহায় ও দু:স্থ পরিবার পেল করোনা ভাইরাস উপলক্ষে সহায়তা     »  সোনামসজিদ বন্দরে আমদানি-রপ্তানি শুরু     »  সমালোচনার মধ্যেও এলাকায় নিবেদিত সেরা ১০ জনপ্রতিনিধি     »  পুলিশি নিপীড়নে মৃত্যুতে যুক্তরাষ্ট্র বিক্ষোভে সমর্থন দিল ট্রাম্প কন্যা   



এক পুরুষকে দুই দফা ধর্ষণের দায়ে অভিযুক্ত নারী হাজিরা দিয়েছেন আদালতে
১৩ মার্চ ২০১৭, ২৯ ফাল্গুন ১৪২৩, ১৩ জমাদিউস সানি ১৪৩৮



এক পুরুষকে দুই দফা ধর্ষণের অভিযোগে আদালতে হাজিরা দিয়েছেন এক ব্রিটিশ নারী। ২৬ বছর বয়সী এই নারী কেটি ব্র্যানেন সাউথ শিল্ডের বাসিন্দা। গত জানুয়ারিতে দুই দফা তার ধর্ষকামী হামলার শিকার হন ওই ব্যক্তি।

বুধবার (০৮ মার্চ) নিউ ক্যাসল ক্রাউন আদালতে হাজিরা দেন অভিযুক্ত নারী।

আদালতের সময় ব্র্যানেনকে কোনও আত্মপক্ষ সমর্থনের সুযোগ দেওয়া হয়নি, কেবল তার নামটি নিশ্চিত করা হয়েছে। প্রসিকিউটর জুলি ক্লেমিটসন জানিয়েছেন, বিচারকাজ শেষ হতে চার কর্মদিবস লাগবে।

বিচারক রবার্ট স্প্র্যাগ আগামী ৪ ডিসেম্বর রায়ের দিন ধার্য করেছেন, আর তার আগে ২৫ সেপ্টেম্বর একটি রিভিউ শুনানি হবে যাতে ব্র্যানেনের উপস্থিতি বাধ্যতামূলক। 

তবে এরই মধ্যে ব্র্যানেনকে জামিন দেওয়া হয়েছে। এই সময়ে তাকে ইলেক্ট্রনিক কারফিউর আওতায় থাকতে হবে, কোনও ধরনের অন-লাইসেন্সড এলাকায় তার প্রবেশ নিষিদ্ধ থাকবে।

বিচারক ব্র্যানেনকে বলেন, ৪ ডিসেম্বরের রায়ের দিন আপনি হাজির না থাকলেও আমরা বিচার কাজ চালিয়ে যাবো, সে দিক থেকে আপনি মুক্ত। তবে ২৫ সেপ্টেম্বর আমাদের দেখা হবে।

কিভাবে ধর্ষণের ঘটনা ঘটলো, অভিযোগে কি বলা হয়েছে সে বিষয়ে কিছুই জানানো হয়নি।

এই নিউজ মোট   5122    বার পড়া হয়েছে


পুরুষ ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.