07:43am  Tuesday, 26 Jan 2021 || 
   
শিরোনাম
 »  দ্বিতীয়বারের মতো উইন্ডিজকে হোয়াইটওয়াশ করলো বাংলাদেশ     »  গাজীপুরের কালিগঞ্জে বীর মুক্তিযোদ্ধার জানাজা যথাযোগ্য মর্যাদায় দাফন সম্পন্ন     »  চ্যানেল আই অনুষ্ঠান মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১ দেখবেন     »  দিনাজপুরের হিলিতে সড়ক দূর্ঘটনায় নিহত-২      »  বিএনপি বিভ্রান্তি ছড়িয়ে জনগণের সঙ্গে প্রতারণা করছে     »  বরিশাল-ঢাকা রুটে লঞ্চ শ্রমিকদের কর্মবিরতি     »  দেশে ১৮ জনসহ করোনায় মৃত্যু ৮০৪১, শনাক্ত ৬০২ জনসহ আক্রান্ত ৫৩২৪০১ জন     »  ‘দেশে ঋণখেলাপি ৩ লাখ ৩৫ হাজার’     »  ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বড় স্কোরের পথে বাংলাদেশ     »  হাইকোর্টে এসে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করেছেন কুষ্টিয়ার এসপি   



এসিড সন্ত্রাস মামলায় ২ জনের কারাদন্ড গোপালগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত
১৭ এপ্রিল ২০১৭, ৪ বৈশাখ ১৪২৪, ১৯ রজব ১৪৩৮



গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে কলেজ ছাত্রী আঁখি বাকচীকে (২০) এসিডে ঝলসে দেওয়ার ঘটনায় দায়ের করা মামলায় দুই যুবক কে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দেওয়া হয়েছে। এদের মধ্যে রথিন ঘোষকে ১৪ বছর ও অপর আসামি অসীম রায়কে ৭ বছর করে সশ্রম কারাদন্ড ও ৫০ হাজার টাকা করে জরিমানা করেছেন আদালত।

সোমবার দুপুরে গোপালগঞ্জের জেলা ও দায়রা জজ আদালতের এসিড অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক মো: দলিল উদ্দিন এ রায় দেন। এ মামলার প্রধান আসামি রথিন ঘোষ পলাতক রয়েছেন।

মামলার বিবরণে জানা গেছে, প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় গোপালগঞ্জ সদর উপজেলার টুঠামান্দ্রা গ্রামে সুবাস বাকচীর মেয়ে কলেজ ছাত্রী আঁখি বাকচীকে ২০১৫ সালের ৯ মে রাতে এসিড ছুড়ে ঝলসে দেয় একই এলাকার সুধাংশু ঘোষের ছেলে রথিন ঘোষ ও তার বন্ধু অসীম রায়। এসিড সন্ত্রাসের শিকার ওই কলেজ ছাত্রী তখন সদর উপজেলার সপ্তপল্লী মহাবিদ্যালয়ের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিল।

এ ঘটনার পর আঁখির বাবা সুবাস বাগচী বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় মামলা করেন। রথিন ঘোষকে প্রধান এবং তার বাবা সুধাংশু ঘোষ, মা সাবিত্রি ঘোষকে আসামি করে মামলা করা হয়। পরে পুলিশ তদন্ত করে অসীম রায় নামে এক যুবক অপরাধের সঙ্গে যুক্ত থাকায় তাকেও আসামি করে চার্জশিট গঠন করে। আদালত দীর্ঘ সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে রথিন ঘোষকে ১৪ বছর সশ্রম কারাদন্ড ও রথিনকে সহযোগিতা করার অপরাধে বন্ধু অসীম রায়কে ৭ বছর সশ্রম কারাদন্ড এবং প্রত্যেককে ৫০ হাজার টাকা করে অর্থদন্ড দেন। তবে রথিনের বাবা সুধাংশু ঘোষ ও মা সাবিত্রিকে মামলা থেকে বেকসুর খালাশ দেওয়া হয়।

এম শিমুল খান, গোপালগঞ্জ।

এই নিউজ মোট   4324    বার পড়া হয়েছে


এসিড সন্ত্রাস



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.