10:47am  Saturday, 30 May 2020 || 
   
শিরোনাম



দূর্বৃত্তদের ছোড়া এসিডে মা-মেয়ে দগ্ধ হয়েছে গাইবান্ধার সাদুল্যাপুরে
২১ এপ্রিল ২০১৭, ৮ বৈশাখ ১৪২৪, ২৩ রজব ১৪৩৮



গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার তরফ সাদুল্যাপুর গ্রামে দূর্বৃত্তদের ছোড়া এসিডে মা ও মেয়ে দগ্ধ হয়েছেন। তারা পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। গত রাতে উপজেলার ইদিলপুর ইউনিয়নের তরফ সাদুল্যাপুর গ্রামে এই ঘটনা ঘটে। আহত রশিদা বেগম( ৪৮) ওই এলাকার বাদশা মিয়ার স্ত্রী।এবং সুমি (২৫) তার মেয়ে।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ ইমরুল কায়েস বিষয়টি নিশ্চিত করে জানান, আহত মা ও মেয়ে রাতে বাড়ির উঠোনে  টংয়ে বসে ছিলেন। এরপর প্রকৃতির ডাকে সারা দিতে তারা বাড়ীর পিছনে যান। সেখান থেকে ফেরার পথে পেছন থেকে দূর্বৃত্তরা তাদের শরীরে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। এতে তারা দগ্ধ হয়। পরে প্রতিবেশিরা মা ও মেয়েকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আহতরা দূর্বৃত্তদের চিনতে পারেনি। তবে অপরাধীদের চিহ্নিত করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সজিব কুমার মুঠোফোনে বলেন, আহত মা রশিদা বেগমের হাত, পিঠ ও পায়ে ১০ ভাগ আর মেয়ে সুমীর চার ভাগ পুড়ে গেছে।

ফারুক হোসেন. গাইবান্ধা।

এই নিউজ মোট   4698    বার পড়া হয়েছে


এসিড সন্ত্রাস



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.