10:30am  Saturday, 30 May 2020 || 
   
শিরোনাম



পারিবারিক কলহের জের ধরে কালিগঞ্জে দু’জনের গায়ে এসিড নিক্ষেপ
০৫ জুন ২০১৭, ২২ জ্যৈষ্ঠ ১৪২৪, ০৯ রমজান ১৪৩৮



লালমনিরহাট প্রতিনিধিঃ  লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের দলগ্রাম-কিসামত এলাকায় রোববার রাতে স্ত্রীসহ দু’জনের গায়ে এসিড নিক্ষেপের অভিযোগ উঠেছে। বর্তমানে তাদের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

একাধিক এলাকাবাসী ও আহতদের পরিবারের সদস্যরা জানায়, পারিবারিক কলহের জের ধরে উপজেলার দলগ্রাম ইউনিয়নের কিসামত দলগ্রাম গ্রামের গজেন্দ্র নাথ রায় (৪৩) রোববার রাতে নিজের বাড়িতে গোপনে তার প্রথম স্ত্রী ঝরনা রাণীর (৩৫) গায়ে এসিড জাতীয় তরল দ্রব্য ছুঁড়ে মারে। এসময় সেখানে থাকা গজেন্দ্রর ছোট ভাইয়ের স্ত্রী শান্তনা রাণী (২৭)এর শরীরেও তা গিয়ে পড়ে। দু’জনের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে গজেন্দ্র পালিয়ে যায়। পরে দু’জনকে গুরুত্বর আহত অবস্থায় এলাকাবাসী সেখান থেকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঝরনা ও শান্তনার হাত ও গলার কিছু অংশ জুড়ে ঝলসে যায়। দীর্ঘদিন ধরে গজেন্দ্র তার দ্বিতীয় স্ত্রী মালতী রাণীর সাথে অন্যত্র বসবাস করায় এ নিয়ে প্রথম স্ত্রীর  সাথে  কলহ চলে আসছিল। এরই জের ধরে এসিড  হামলার ঘটনা ঘটেছে বলে আহতদের পরিবারের সদ্যরা সংবাদিকদের জানিয়েছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত এঘটনায় আহত’র পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্ততি চলছিল।কালীগঞ্জ থানার ওসি মকবুল হোসেন জানান, মামলা দায়ের হলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


এই নিউজ মোট   3724    বার পড়া হয়েছে


এসিড সন্ত্রাস



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.