12:36pm  Saturday, 30 May 2020 || 
   
শিরোনাম



কালীগঞ্জে শত্রুতার জের ধরে এসিড নিক্ষেপ
২২ অক্টোবর ২০১৭, ৭ কার্তিক ১৪২৪, ৩১ মহরম ১৪৩৯



লালমনিরহাট  প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জে শনিবার গভীর রাতে  ফরহাদ নামে (২৫) ও তার ছোটো ভাই নুর ইসলাম (১৫)  কে এসিড নিক্ষেপ  করে দুরুওরা। এতে ওই  দুই ভাইয়ের শরীরের  মুখের  পুড়ো অংশো ঝলছে গেছে।

পারিবারিক  শত্রুতার জের ধরে কালীগঞ্জ উপজেলার  গোড়ল গ্রামের  আব্দুল কালাম  হোসেনের  ছেলে ফরহাদ (২৫) ও    স্কুল পড়ুয়া  ছেলে নুর ইসলাম  (১৫) একই ঘরে ঘুমিয়ে ছিল। শনিবার দিবাগত রাত ৪টার দিকে কে বা কাহারা ঘরের জানালা দিয়ে এসিড নিক্ষেপ করে। এসিড লক্ষ্যভ্রষ্ট হয়ে  চোখে মুখের  উপর পড়ে। এতে  ফরহাদের  পুড়ো  মুখের অংশ ঝলসে যায়। তাকে প্রথমে চিকিৎসার জন্য কালীগঞ্জ হাসপাতালে নেওয়া হয়।

কালীগঞ্জ হাসপাতালের  চিকিৎসক আহসান হাবীব বুলু জানান,  দুইটি ছেলে কে  হাসপাতালে নিয়ে আসা হয়েছিল তার গায়ে এসিড ঝলসানো চিহ্ন থাকায় তাকে  রংপুর সদর হাসপাতালে রেফার করা হয়েছে।  

ফরহাদের মা জানান, শত্রুতা বশত তার পরিবারের উপর এ এসিড হামলা করা হয়েছে। সে আরো বলে চিকিৎসায় থাকার কারণে তারা এখনও থানায় অভিযোগ দিতে পারেনি। 

কালীগঞ্জ থানার ওসি  মকবুল বলেন, এ বিষয়ে থানায় কেউ অভিযোগ দেয়নি দিলে ব্যবস্থা নেওয়া হবে।

রাহেবুল ইসলাম টিটুল, লালমনিরহাট।


এই নিউজ মোট   5620    বার পড়া হয়েছে


এসিড সন্ত্রাস



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.