08:35pm  Monday, 18 Nov 2019 || 
   
শিরোনাম
 »  আজ কম্বোডিয়ার উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন স্পিকার     »  ‘আত্মীয়তার বন্ধন ছিন্নকারী জান্নাতে যাবে না’     »  পাকিস্তান ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা চালিয়েছে      »  গ্যাসলাইনের পুরনো পাইপের লিকেজ থেকে গ্যাস জমে বিস্ফোরণ ঘটেছে!     »  প্রথম বিশ্বজয়ী নাজমুন নাহার গেম চেঞ্জার অ্যাওয়ার্ড পেলেন     »  ইউএই’র উদ্যোক্তাদের আরও বড় আকারের বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর     »  দোতলা থেকে লিফট ছিঁড়ে পড়ে গেলেন বিএনপি নেতারা     »  পেঁয়াজে ২ সপ্তাহ মুনাফা না করার আহ্বান জানান মেয়র খোকন      »  বাংলাদেশ ইমার্জিং দলের কাছে উড়ে গেল নেপাল, সেমিতে শান্তরা     »  এক মামলায় সাজা খেটে বেরিয়েই ডাকাতি, 'বন্দুকযুদ্ধে' নিহত   



কালীগঞ্জে এসিডে ঝলসে দিলো নববধু কে
২২ জানুয়ারি ২০১৮, ৯মাঘ ১৪২৪, ৪ জমাদিউল আউয়াল ১৪৩৯



লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের কালীগঞ্জে ?ক-ুপ্রস?াবে ?রাজি না হওয়ায় এসিড ছুড়ে ঝলসে দেওয়া হয়েছে এক নব বধুকে । দগ্ধ  শাহিদা বেগম  (৩৫) উপজেলার ভোটমারী ইউনিয়নের আদর্শ পাড়া কানাইদারী  গ্রামের মৃত আব্দুল লতিফ মিয়ার  ছেলের বউ। তার গ্রামের বাড়ী নীলফামারী জেলার হলদাবাড়ী গ্রামে জলঢাকা থানা।

গুরুতর অবস্থায় শাহিদা বেগম কে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আহসান হাবীব বুলু। তিনি বলেন, ?১৯ জানুয়ারী শুক্রবার সকাল ১০টার দিকে শাহিদা বেগম কে  হাসপাতালে ভর্তি করা হয়। এর মুখের বেশির ভাগ ঝলছে গেছে। ?পরে শাহিদা বেগম  কে  উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।?

তার  বড় ভাই  আজিজার রহমান বলেন, আমার বোনের স?ামী তোফাজ্জল হোসেন  জীবিকার তাগিদে প্রায় সময় ঢাকায় গিয়ে দিন মজুরের কাজ  করেন। ?বৃহপতিবার রাত ১১টার দিকে  আমার বোনের ঘরের কাঠের দরজা বাঁধন কেটে তার ইজ্জতের ক্ষতি করার চেষ্টা করে, তখন বোন ডাকচিৎকার করলে  তার  গায়ে এসিড নিক্ষেপ করে। চিৎকারে পরিবারের অন্যরা এলে হামলাকারীরা পালিয়ে যায়।? তিনি বলেন, ?শত্রুতাবশত এসিড হামলা করা হয়েছে। এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি মকবুল হোসেন বলেন, থানায় অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।  তবে কার সঙ্গে শত্রুতা সে বিষয়ে কিছু বলেননি শাহিদার বড় ভাই আজিজার রহমান।
 
রাহেবুলইসলাম টিটুল, লালমনিরহাট
এই নিউজ মোট   4731    বার পড়া হয়েছে


এসিড সন্ত্রাস



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.