07:32pm  Friday, 05 Jun 2020 || 
   
শিরোনাম
 »  মসজিদের ইমামকে জুতার মালা পড়িয়ে ঘোরালেন ইউপি চেয়ারম্যান     »  করোনা রোগী না হলেও লাশ আঞ্জুমান মফিদুলে হস্তান্তর করবে মুগদা জেনারেল হাসপাতাল      »  খুব দ্রুত নিয়োগ হবে ৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট      »  ‘করোনা ট্রেসার বিডি’ অ্যাপ চালু করল বাংলাদেশ     »  উইকেটকিপার-ব্যাটসম্যান সেরাদের মধ্যে ৫-এ মুশফিক     »  শিবগঞ্জে বজ্রপাতে নারীর মৃত্যু     »  শিবগঞ্জে ৮১ হাজার অসহায় ও দু:স্থ পরিবার পেল করোনা ভাইরাস উপলক্ষে সহায়তা     »  সোনামসজিদ বন্দরে আমদানি-রপ্তানি শুরু     »  সমালোচনার মধ্যেও এলাকায় নিবেদিত সেরা ১০ জনপ্রতিনিধি     »  পুলিশি নিপীড়নে মৃত্যুতে যুক্তরাষ্ট্র বিক্ষোভে সমর্থন দিল ট্রাম্প কন্যা   



সৌদি আরবের ইতিহাসে প্রথম ফ্যাশন সপ্তাহ আগামী ১০ এপ্রিল
৮ এপ্রিল ২০১৮, ২৫ চৈত্র ১৪২৪, ২০ রজব ১৪৩৯



সৌদি আরবের ইতিহাসে প্রথম ফ্যাশন সপ্তাহ শুরু হতে যাচ্ছে আগামী ১০ এপ্রিল থেকে। আর এই বিশাল আয়োজন হবে কিছুদিন আগে আলোচিত রিয়াদের পাঁচ তারকা হোটেল রিটজ কার্লটনে।

গত বছরের নভেম্বরে এই হোটেলটিকে অস্থায়ী কারাগার হিসেবে ব্যবহার করেছিলো সৌদি সরকার। যুবরাজ বিন সালমানের প্রতিদ্বন্দ্বী হিসেবে পরিচিত প্রিন্স, রাজনীতিক ও ব্যবসায়ীদেরকে আটক করে রিটজ কার্লটনে রাখা হয়েছিল। পরে মুক্তিপণ দিয়ে একে একে মুক্তি হন অনেকে। কারো বিরুদ্ধে অবশ্য মামলা করা হয়েছে।

গালফ নিউজ জানিয়েছে, চার দিনের ফ্যাশন শো?তে আরব ডিজানাইরদের পাশাপাশি ইউরোপিয়ান ডিজাইনাররাও অংশ নেবেন। ?আরব ফ্যাশন উইক রিয়াদ? শীর্ষক এই আয়োজনে বিদেশিরা বেশ আগ্রহ দেখাচ্ছেন বলে জানিয়েছেন আয়োজক সংস্থা আরব ফ্যাশন কাউন্সিলের সৌদি চাপ্টারের পরিচালাক লায়লা ইসা আবুজায়েদ।

গত ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও অনুষ্ঠানটি পরে পিছিয়ে এপ্রিলে ঠিক করা হয়। মাত্র দুই বছর আগেও এমন আয়োজন কল্পনাও করা যেত না সৌদি আরবে।

সম্প্রতি তেলের ওপর নির্ভরতা কমিয়ে অর্থনীতিকে বহুমূখী করার উদ্যোগের অংশ হিসেবে ধর্মীয় এবং সামাজিক রক্ষণশীলতা থেকে বেরিয়ে আসার চেষ্টা করছে দেশটি।


এই নিউজ মোট   5741    বার পড়া হয়েছে


ফ্যাশন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.