09:15am  Wednesday, 17 Jul 2019 || 
   
শিরোনাম
 »  রিফাত হত্যায় সংশ্লিষ্টতা পাওয়ায় মিন্নিকে গ্রেফতার দেখানো হয়েছে     »  চ্যানেল আইতে ১৭ জুলাই, বুধবারে যা দেখবেন     »  ভোলাহাটে চূড়ান্ত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত     »  ঝালকাঠিতে মুক্তিযোদ্ধার বাড়ীতে ডাকাতির ঘটনায় পুলিশ সুপারের ঘটস্থল পরিদর্শন     »  মিয়ানমারকে রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে প্রধানমন্ত্রীর আহ্বান     »  লোভ দেখিয়ে আত্মসাৎ করেছেন ৩০০ কোটি টাকা     »  অধ্যাপক ফারুক একজন স্ট্যান্ডার্ড মানের গবেষক     »  সুষ্ঠু তদন্তের জন্য মিন্নিকে বাসা থেকে নিয়ে যাওয়া হয়েছে     »  আগামীকাল বুধবার এইচএসসি পরীক্ষার ফল প্রকাশ     »  পরিকল্পিতভাবেই এবারের জন্মদিনটা কাটাচ্ছেন ক্যাটরিনা!   



সৌদি আরবের ইতিহাসে প্রথম ফ্যাশন সপ্তাহ আগামী ১০ এপ্রিল
৮ এপ্রিল ২০১৮, ২৫ চৈত্র ১৪২৪, ২০ রজব ১৪৩৯



সৌদি আরবের ইতিহাসে প্রথম ফ্যাশন সপ্তাহ শুরু হতে যাচ্ছে আগামী ১০ এপ্রিল থেকে। আর এই বিশাল আয়োজন হবে কিছুদিন আগে আলোচিত রিয়াদের পাঁচ তারকা হোটেল রিটজ কার্লটনে।

গত বছরের নভেম্বরে এই হোটেলটিকে অস্থায়ী কারাগার হিসেবে ব্যবহার করেছিলো সৌদি সরকার। যুবরাজ বিন সালমানের প্রতিদ্বন্দ্বী হিসেবে পরিচিত প্রিন্স, রাজনীতিক ও ব্যবসায়ীদেরকে আটক করে রিটজ কার্লটনে রাখা হয়েছিল। পরে মুক্তিপণ দিয়ে একে একে মুক্তি হন অনেকে। কারো বিরুদ্ধে অবশ্য মামলা করা হয়েছে।

গালফ নিউজ জানিয়েছে, চার দিনের ফ্যাশন শো?তে আরব ডিজানাইরদের পাশাপাশি ইউরোপিয়ান ডিজাইনাররাও অংশ নেবেন। ?আরব ফ্যাশন উইক রিয়াদ? শীর্ষক এই আয়োজনে বিদেশিরা বেশ আগ্রহ দেখাচ্ছেন বলে জানিয়েছেন আয়োজক সংস্থা আরব ফ্যাশন কাউন্সিলের সৌদি চাপ্টারের পরিচালাক লায়লা ইসা আবুজায়েদ।

গত ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও অনুষ্ঠানটি পরে পিছিয়ে এপ্রিলে ঠিক করা হয়। মাত্র দুই বছর আগেও এমন আয়োজন কল্পনাও করা যেত না সৌদি আরবে।

সম্প্রতি তেলের ওপর নির্ভরতা কমিয়ে অর্থনীতিকে বহুমূখী করার উদ্যোগের অংশ হিসেবে ধর্মীয় এবং সামাজিক রক্ষণশীলতা থেকে বেরিয়ে আসার চেষ্টা করছে দেশটি।


এই নিউজ মোট   4719    বার পড়া হয়েছে


ফ্যাশন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.