07:24pm  Saturday, 21 Sep 2019 || 
   
শিরোনাম



৭০ বছরের মোজাহারের করুণ কাহিনী শোনলেন ইউএনও
১৩ আগস্ট ২০১৮, ২৯ শ্রাবণ ১৪২৫, ১ জিলহজ্ব ১৪৩৯



মোজাহার হোসেনের বয়স ৭০ বছরের মতো। এই বৃদ্ধের বাড়ি ঝিনাইদহের শৈলকুপা উপজেলার পাইকপাড়া গ্রামে। তার তিন ছেলে ও দুই মেয়ে। পাঁচ সন্তান থাকলেও কারো কাছেই ঠাঁই হয়নি তার। সন্তানরা কেড়ে নিয়েছেন বয়স্ক ভাতার কার্ডও। সারাদিন মানুষের কাছে হাত পেতে যে অর্থ জোটে তা দিয়ে হোটেলে খেয়ে রাতে মসজিদে ঘুমান তিনি।  

সেই সন্তানদের বিচার চেয়ে রোববার শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ে একটি দরখাস্ত দিয়েছেন মোজাহার হেসেন। সোমবার অসহায় এই বৃদ্ধের করুণ কাহিনী সাংবাদিকদের শোনান ইউএনও উসমান গনি।  

তিনি জানান, মোজাহার হেসেনের জমিজমা সবই ছিল। বাবার কাছ থেকে সন্তানরা যার যার অংশের জমি লিখে নিয়েছেন। এরপর আর বাড়িতে ঠাঁই হয়নি তার।

ইউএনও বলেন, তার স্ত্রী ছোট সন্তানের সঙ্গে ঢাকায় বসবাস করেন। কিছুদিন আগে মেজো ছেলে মোজাহার হোসেনের বয়স্ক ভাতার কার্ড কেড়ে নিয়ে তাকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছেন। আশ্রয় পাবার আশায় এরপর গিয়েছিলেন এক মেয়ের বাড়িতে। কিন্তু মেয়েটি তাকে থাকতে দেন গোয়াল ঘরে। এরপর সেখান থেকেও চলে আসেন মোজাহার হোসেন। 

ইউএনও উসমান গনি জানান, এখন এই বৃদ্ধ বাজারের মানুষের কাছে হাত পেতে যা পান, তা দিয়ে হোটেলে খান আর মসজিদে ঘুমান। পরে রোববার তার সন্তানদের বিচার চেয়ে আবেদন করেন।
এই নিউজ মোট   3401    বার পড়া হয়েছে


পুরুষ অধিকার



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.