04:07pm  Monday, 25 Mar 2019 || 
   
শিরোনাম
 »  সেবা পেতে শুধু ৯৯৯-এ একটি কলই যথেষ্ট      »  বাংলাদেশকে তুচ্ছ করার আগে পরিসংখ্যানটা দেখা দরকার চির আফ্রিদির!     »  চ্যানেল আইতে ৭ম রং তুলিতে মুক্তিযুদ্ধ,‘ছোটকাকু’ সিরিজ এবারে সাভারে ও মুক্তিযুদ্ধের ছবি গেরিলা     »  ঢাকা জেলার তৎকালীন সহ-সভাপতির ওপর শ্রীপুরে সন্ত্রাসি হামলার প্রতিবাদ বিএমএসএফ      »  “ওয়াকফে মোহাম্মদীস ওয়াকফ এষ্টেট” এর সম্পত্তি উদ্ধারের দাবীতে দিনাজপুরে মানববন্ধন      »  খুলনা সিটির ১২ কাউন্সিলর আ'লীগে যোগ দিলেন     »  পা হারানো শিশু নিপা ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে     »  গোবিন্দগঞ্জে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু     »  দুই হিন্দু কিশোরীকে ‘ধর্মান্তরিত করে’ বিয়ের, ব্যাখ্যা চাইলো ভারত     »  মার্কিন দূতাবাসে সতর্কতা জারি    



মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় বাবা-মা মারধরের শিকার!
০২ সেপ্টেম্বর ২০১৮, ১৮ ভাদ্র ১৪২৪, ২১ জিলহজ ১৪৩৯



শনিবার সন্ধ্যায় সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার শাহীকোলা গ্রামে মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদ করায় জাহাঙ্গীর আলম নামে এক ব্যক্তি ও তার স্ত্রী মনজুয়ারা খাতুন মারধরের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ব্যাপারে উল্লাপাড়া থানায় মামলা হয়েছে।

কৃষক জাহাঙ্গীর আলম জানান, তার অষ্টম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে বেশ কয়েকদিন ধরে একই গ্রামের আতাপ মন্ডলের ছেলে মিরাজ মন্ডল (৩০)উত্যক্ত করে আসছে। এ কারণে মেয়েটি বাড়ি থেকে বের হতেও ভয় পেত। শনিবার সকালে তিনি তার মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদ জানান। এর পরিপ্রেক্ষিতে সন্ধ্যায় মিরাজ মন্ডল, তার বাবা আতাপ মন্ডল ও স্বজনরা মিলে লাঠি সোটা নিয়ে জাহাঙ্গীর আলমের বাড়িতে হামলা চালান। তারা জাহাঙ্গীর ও তার স্ত্রী মনজুয়ারাকে মারপিট করেন। এতে দুজনই আহত হন।

তিনি জানান, রোববার সকালে এ ব্যাপারে মিরাজ মন্ডল, আতাপ মন্ডলসহ কয়েকজনের বিরুদ্ধে উল্লাপাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

উল্লাপাড়া থানার উপপরিদর্শক নূরে আলম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ দ্রুত এ ব্যাপারে তদন্ত করে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে।
এই নিউজ মোট   1855    বার পড়া হয়েছে


ইভটিজিং



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.