07:11am  Monday, 17 May 2021 || 
   
শিরোনাম
 »  যে বাঙালি যোদ্ধা একাই নাকানিচুবানি খাইয়েছিলেন বর্বর ইসরাইলি সেনাদের      »  জরুরি প্রয়োজনে রাস্তায় চলাচলে নিরাপত্তামূলক ডিএমপির আট পরামর্শ      »  আজ ১৭ মে; শেখ হাসিনার ৪১তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস      »  আজ ১৭ মে; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  ইসরাইলের আগ্রাসনের বিরুদ্ধে বিশ্বজুড়ে প্রতিবাদের ঝড় উঠেছে      »  ফিলিস্তিন বিষয়ে এরদোগান রুহানিকে পদক্ষেপ নিতে বললেন      »  অবশেষে আনুষ্ঠানিকভাবে ইসরায়েলের নিন্দা জানাল প্রভাবশালী দেশ সৌদি আরব     »  রোববার রাতে গাজায় এক ঘণ্টায় দেড়শ’ বিমান হামলা, নিহত আরও ৩৩     »  পুরো পরিবারের কেঁউ বেঁচে না থাকলেও বাঁচার লড়াইয়ে শিশু ওমর আল হাদিদি     »  তিন দিনে সড়কে ঝরেছে ২৫ প্রাণ; আহত হয়েছেন ১৮ জন   



গৃহবধূর পিঠ অ্যাসিডে ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা
২৮ অক্টোবর ২০১৮, ১৩ কার্তিক ১৪২৫, ১৭ সফর ১৪৪০



নাটোর সদর উপজেলার হালসা আওড়াইল গ্রামে রাশিদা বেগম (৩০) নামে এক গৃহবধূর পিঠ অ্যাসিডে ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা। আজ রোববার দুপুরে আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাটোর সদর হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক ডা. শহিদুল ইসলাম সুমন জানান, রোববার দুপুরে গৃহবধূর অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাশিদা বেগম জানান, গতকাল শনিবার রাতের খাবার পর সাড়ে ৯টার দিকে তিনি ঘুমিয়ে পড়েন। সে সময় তার স্বামী বাড়িতে না থাকায় ঘরের দরজা খোলাই ছিল। রাত সাড়ে ১১টার দিকে দুর্বৃত্তরা তার পিঠে অ্যাসিড নিক্ষেপ করে। এ সময় তার পিঠ ঝলসে যায়।

পরে চিৎকারে এলাকাবাসী তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। কারা এই ঘটনা ঘটিয়েছে তা নিশ্চিত করতে পারেননি তিনি।

তবে এ ঘটনার জন্য নিজের দুলাভাই হাসেন আলীকে দায়ী করেছেন রাশিদার ভাই আব্দুর রহিম। তিনি বলেন, হাসেন আলী ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

এ ব্যাপারে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, এই ঘটনায় থানায় কোনো অভিযোগ থানায় আসেনি।
এই নিউজ মোট   5673    বার পড়া হয়েছে


এসিড সন্ত্রাস



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.