10:08pm  Tuesday, 07 Jul 2020 || 
   
শিরোনাম
 »  কলারোয়ায় অবৈধ স্থাপনা নির্মাণের সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হুমকি     »  বগুড়া-১ ও যশোর-৬ উপনির্বাচনে ব্যালটে ধানের শীষ না রাখার দাবি বিএনপির     »  নড়াইল এক্সপ্রেস এর স্ত্রী সুমনা হক সুমি এবার করোনায় আক্রান্ত      »  খামারি ও পশু কারবারিদের সহায়তা করতে ট্রেনে চড়বে কোরবানির পশু     »  দেশে ৫৫ জনসহ করোনায় মৃত্যু ২,১৫১ জন, শনাক্ত ৩,০২৭ জনসহ আক্রান্ত ১,৬৮,৬৪৫ জন     »  উজিরপুর পরকীয়া প্রেমের সম্পর্কে এক রশিতে প্রিন্স আর মিনু     »  ওয়ারীর লকডাউন আরও কঠোরভাবে পালন করা হবে: তাপস      »  ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নের্তৃত্বে সিলগালা হচ্ছে রিজেন্টে হাসপাতাল     »  ভোলাহাটে অনলাইনে জমে উঠেছে আমের বাজার     »  ৮ জুলাই ২০২০, বুধবার চ্যানেল আইতে যে সকল অনুষ্ঠান দেখতে পাবেন    



গৃহবধূর পিঠ অ্যাসিডে ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা
২৮ অক্টোবর ২০১৮, ১৩ কার্তিক ১৪২৫, ১৭ সফর ১৪৪০



নাটোর সদর উপজেলার হালসা আওড়াইল গ্রামে রাশিদা বেগম (৩০) নামে এক গৃহবধূর পিঠ অ্যাসিডে ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা। আজ রোববার দুপুরে আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাটোর সদর হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক ডা. শহিদুল ইসলাম সুমন জানান, রোববার দুপুরে গৃহবধূর অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাশিদা বেগম জানান, গতকাল শনিবার রাতের খাবার পর সাড়ে ৯টার দিকে তিনি ঘুমিয়ে পড়েন। সে সময় তার স্বামী বাড়িতে না থাকায় ঘরের দরজা খোলাই ছিল। রাত সাড়ে ১১টার দিকে দুর্বৃত্তরা তার পিঠে অ্যাসিড নিক্ষেপ করে। এ সময় তার পিঠ ঝলসে যায়।

পরে চিৎকারে এলাকাবাসী তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। কারা এই ঘটনা ঘটিয়েছে তা নিশ্চিত করতে পারেননি তিনি।

তবে এ ঘটনার জন্য নিজের দুলাভাই হাসেন আলীকে দায়ী করেছেন রাশিদার ভাই আব্দুর রহিম। তিনি বলেন, হাসেন আলী ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

এ ব্যাপারে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, এই ঘটনায় থানায় কোনো অভিযোগ থানায় আসেনি।
এই নিউজ মোট   5383    বার পড়া হয়েছে


এসিড সন্ত্রাস



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.