04:03pm  Monday, 25 Mar 2019 || 
   
শিরোনাম
 »  সেবা পেতে শুধু ৯৯৯-এ একটি কলই যথেষ্ট      »  বাংলাদেশকে তুচ্ছ করার আগে পরিসংখ্যানটা দেখা দরকার চির আফ্রিদির!     »  চ্যানেল আইতে ৭ম রং তুলিতে মুক্তিযুদ্ধ,‘ছোটকাকু’ সিরিজ এবারে সাভারে ও মুক্তিযুদ্ধের ছবি গেরিলা     »  ঢাকা জেলার তৎকালীন সহ-সভাপতির ওপর শ্রীপুরে সন্ত্রাসি হামলার প্রতিবাদ বিএমএসএফ      »  “ওয়াকফে মোহাম্মদীস ওয়াকফ এষ্টেট” এর সম্পত্তি উদ্ধারের দাবীতে দিনাজপুরে মানববন্ধন      »  খুলনা সিটির ১২ কাউন্সিলর আ'লীগে যোগ দিলেন     »  পা হারানো শিশু নিপা ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে     »  গোবিন্দগঞ্জে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু     »  দুই হিন্দু কিশোরীকে ‘ধর্মান্তরিত করে’ বিয়ের, ব্যাখ্যা চাইলো ভারত     »  মার্কিন দূতাবাসে সতর্কতা জারি    



ঐশী দেশবাসীর কাছে দোয়া চাইলেন
০৮ ডিসেম্বর ২০১৮, ২৪ অগ্রহায়ণ ১৪২৫, ২৯ রবিউল আউয়াল ১৪৪০



আর মাত্র কয়েক ঘণ্টা। এরপরই গ্র্যান্ড ফিনালে। ৩০ সুন্দরীকে নিয়ে হবে এই আয়োজন। এখন চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। আর প্রথম বাংলাদেশি হিসেবে গ্র্যান্ড ফিনালের মঞ্চে উঠবেন জান্নাতুল ফেরদৌস ঐশী।

শনিবার চীনের সানাই শহরে বসছে মিস ওয়ার্ল্ড-এর গ্র্যান্ড ফিনালে। বিশ্ব সুন্দরী লড়াইয়ের মঞ্চে উঠার আগে দেশবাসীর কাছে দুয়া চাইলেন তিনি।

শুক্রবার রাতে একটি ভিডিও বার্তায় ঐশী বলেন, ‘আসসালামু আলাইকুম বাংলাদেশ। সন্ধ্যা ৭টায় শুরু হবে গ্র্যান্ড ফিনালে। বাংলাদেশ সময় বিকাল ৫টা। আপনারা বেশি বেশি আমার জন্য দোয়া করবেন। যেহেতু ভোটিংয়ের সুযোগ আছে, আপনারা সবাই ভোট দেবেন। আপনাদের ভোট আমাকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে ইনশাআল্লাহ। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করছি।’

এই প্রতিযোগিতার ফাইনাল মঞ্চে প্রথম কোনো বাংলাদেশির পা রাখা নিয়ে ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে চলছে নানা আলোচনা। অনেকেই জান্নাতুল ফেরদৌস ঐশীকে নিয়ে বেশ আশাবাদী। অনেকে তার ছবি শেয়ার করে জানাচ্ছেন শুভকামনা।

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশ অংশের অনুমোদিত আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী ইত্তেফাককে বলেন, বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালের মঞ্চে লাল-সবুজের পতাকার প্রতিনিধিত্ব করবেন ঐশী। এটা আমাদের জন্য বেশ গর্বের।

গত বছর বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে অংশ নেন জেসিয়া ইসলাম। সেবার সেরা ৪০-এ জায়গা করে নিয়েছিলেন তিনি। কিন্তু হেড টু হেড চ্যালেঞ্জ পর্বে ছিটকে যান। তবে সবাইকে চমকে দিয়ে ঐশী জায়গা করে নেন সেরা ৩০-এ।

"দেশবাসীর কাছে দোয়া চাইলেন ঐশী" উল্লেখ্য, ৩০ সেপ্টেম্বর মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-এর গ্র্যান্ড ফিনালেতে চ্যাম্পিয়ন হন ঐশী। অন্তর শোবিজের আয়োজনে সেদিন সেরা ১০ সুন্দরীর মধ্য থেকে তাকে সেরা হিসেবে নির্বাচিত করা হয়। এরপর তিনি বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেওয়ার সুযোগ পান।
এই নিউজ মোট   1584    বার পড়া হয়েছে


মডেলিং



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.