12:21pm  Friday, 22 Mar 2019 || 
   
শিরোনাম



সাভারে সাত বছরের এক শিশু ধর্ষণের শিকার
২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫, ১৮ জমাদিউস সানি ১৪৪০



সাভারে সাত বছরের এক শিশু শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত ফাহিম শেখকে (১৯) কে আটক করেছে পুলিশ।শিশুকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান ষ্টফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

ফাহিম শেখ কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার আরকান্দি মেঘনাপাড়া গ্রামের রতন শেখের ছেলে। পুলিশ জানায়, ধর্ষণের শিকার ওই শিশু তার বাবা মার সাথে সাভারের  ভাড়া থেকে স্থানীয় একটি মাদ্রাসায় পড়াশুনা করত। গতকাল রাতে ওই শিশুকে জোর পূর্বক নিজের ঘরে নিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করেন বাড়ির ফাহিম শেখ। পরে শিশুটি চিৎকার দিলে ধর্ষণকারী ফাহিম শেখ পালিয়ে যায়।

এ ঘটনায় আজ সকালে শিশুটির পরিবারের সদস্যরা ফাহিম শেখকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

পরে পুলিশ দুপুরে হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ফাহিম শেখকে আটক করে। তাকে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন সাভার মডেল থানার এস আই প্রাণ কৃষ্ণ রায়।


এই নিউজ মোট   660    বার পড়া হয়েছে


শিশু ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.