07:34pm  Saturday, 21 Sep 2019 || 
   
শিরোনাম



জমি-সংক্রান্ত বিরোধের জেরে এসএসসি পরীক্ষার্থীর শরীরে এসিড নিক্ষেপ
২৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৩ ফাল্গুন ১৪২৫, ১৯ জমাদিউস সানি ১৪৪০



রোববার রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার আখানগর ইউনিয়নের গুঞ্জরহাটেএকটি গ্রামে জমি-সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের এসিড নিক্ষেপে ঝলসে গেছে তানজিনা আখতার (১৬) নামের এক কিশোরীর শরীর। সে ঝাড়গাঁও উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছে।

পরে পরিবারের সদস্যরা গুরুতর  অবস্থায় ওই পরীক্ষার্থীকে  উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, আহত তানজিনা আখানগর ইউনিয়নের উত্তর ঝাড়গাঁও গ্রামের মোস্তফা কামালের মেয়ে।

পারিবারিক সূত্রে জানা যায়, সদর উপজেলায় আখানগর এলাকার মোস্তফা কামালের সঙ্গে প্রতিবেশী আমজাদের জমি-সংক্রান্ত বিরোধ চলছিল কিছুদিন ধরে। সেই জেরে রোববার রাতে তানজিনার মুখে অ্যাসিড নিক্ষেপ করার চেষ্টা করে একই এলাকার আমজাদসহ একদল দুর্বৃত্ত। এ সময় ওই কিশোরী সরে গেলে এসিড তার শরীরের পেছনের অংশে পড়ে ঝলসে যায়। পরে তার চিৎকারে এসিড নিক্ষেপকারীরা পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে পরিবারের সদস্যরা কিশোরীকে উদ্ধার ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

মেয়ের মা মরিয়ম বেগমের অভিযোগ, ‘দীর্ঘদিন ধরেই আমজাদসহ তার সঙ্গীরা আমাদের জমি দখল করার চেষ্টা করছে। আমাদের পরিবারের লোকদের নানাভাবে ক্ষতি করার চেষ্টা করতেছে।’ এ সময় আমজাদ, সরবানু, কাউয়ুম, কমুলসহ আরও কয়েকজন ব্যক্তি তার মেয়ের শরীরে অ্যাসিড মারে বলেও তিনি জানান।

রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার জানান, এ বিষয়ে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই নিউজ মোট   1620    বার পড়া হয়েছে


পুরুষ নির্যাতন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.