12:19pm  Friday, 22 Mar 2019 || 
   
শিরোনাম



লক্ষীপুরে ইটভাটা শ্রমিককে ‘পিটিয়ে জখম’
১ মার্চ ২০১৯, ১৭ ফাল্গুন ১৪২৫, ২৩ জমাদিউস সানি ১৪৪



বৃহস্পতিবার রাতে লক্ষীপুরের কমলনগরে তোরাবগঞ্জ ইউনিয়নের চৌরাস্তা বাজার এলাকায় তোরাবগঞ্জ ইউনিয়নের চৌরাস্তা বাজার এলাকায় পাওনা বেতন চাওয়ায় নিজাম উদ্দিন (২৭) নামে এক ইটভাটা শ্রমিককে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। 

নির্যাতনের শিকার ওই শ্রমিককে রাতেই কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সে তোরাবগঞ্জ এলাকার মৃত মো. মোস্তফার ছেলে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন নিজাম জানান, ইটভাটার শ্রমিক সরবরাহকারী প্রতিবেশী কামাল মাঝি মাসিক ২০ হাজার টাকা বেতনে তাকে রামগঞ্জের ডিপজল কোম্পানির ‘মদিনা ব্রিক ফিল্ড’ নামের ভাটায় তাকে শ্রমিকের কাজ দেন। ওই ভাটায় তিনি একমাস কাজও করেন। কিন্তু বেতন মাত্র ছয় হাজার টাকা পরিশোধ করায় কাজ রেখে এলাকায় চলে আসেন।

নিজাম আরও জানান, বৃহস্পতিবার নিজাম তার পাওনা ১৪ হাজার টাকা চাইলে কামাল মাঝি উল্টো তাকে পিটিয়ে গুরুতর জখম করে। পরে স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনার বিচার চেয়ে তিনি আদালতে মামলা দায়ের করবেন বলে জানান।

এ বিষয়ে অভিযুক্ত কামাল মাঝি জানান, কাজ ফেলে রেখে ইটভাটা থেকে চলে আসায় নিজামকে চড়-থাপ্পর দেওয়া হয়েছে। পিটিয়ে জখম করার অভিযোগ সত্য নয়।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানান, এ ঘটনায় থানায় কোনো অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


এই নিউজ মোট   396    বার পড়া হয়েছে


পুরুষ নির্যাতন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.