06:19pm  Friday, 24 May 2019 || 
   
শিরোনাম
 »  না ফেরার দেশে চলে গেলেন সাংবাদিক শামীম রেজা !     »  ঠাকুরগাঁওয়ে গৃহবধু হত্যা মামলার ৩ আসামী আটক     »  সংবাদ সম্মেলন ও প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান     »  পলাশবাড়ীতে বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচী     »  ফুলছড়ির গজারিয়া ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা     »  গাইবান্ধায় ‘সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানসমূহের ভূমিকা’ শীর্ষক মতবিনিময় সভা     »  গাইবান্ধায় ক্রিকেট লীগ     »  গাইবান্ধায় জেলা প্রশাসনের ইফতার ও দোয়া মাহফিল     »  রংপুর সুগার মিলে শ্রমিক-কর্মচারীদের ‘ওভার টাইম’ কাজের ভাতা কর্তনের অভিযোগ     »  গোবিন্দগঞ্জে ধান কাটামাড়াই যন্ত্র কম্বাইন হারভেস্টার প্রদর্শনী ও কৃষক মাঠ দিবস   



কুষ্টিয়ায় শিশুকে রাস্তা থেকে তুলে নিয়ে দলবেঁধে ধর্ষণের অভিযোগ
৫ মার্চ ২০১৯, ২১ ফাল্গুন ১৪২৫, ২৭ জমাদিউস সানি ১৪৪০



কুষ্টিয়ার খোকসায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ স্থানীয়রা জানায়, সোমবার সন্ধ্যায় শিশুটি শোমসপুর বাজার থেকে ৫’শ গজ দূরে ভাড়া বাসায় ফিরছিল। এ সময় কয়েকজন দুর্বৃত্ত রাস্তা থেকে তাকে জোর করে স্থানীয় রওশন মেম্বারের ধানের চাতালে নিয়ে যায়। সেখানে শিশুকে ধর্ষণ করে তারা। এক শিশুটি পালিয়ে বাড়ি এসে পরিবারের লোকদের বিষয়টি জানায়। পরে রাতেই শিশুটির বাবা শোমসপুর গ্রামের আবুল হোসেনের ছেলে ইমন, তার সহযোগী একই গ্রামের মিলন শেখের ছেলে আব্দুল মজিদ, রফিকুলের ছেলে পিয়াস ও মতি লালের ছেলে রতনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। অভিযোগ পেয়ে পুলিশ রাতেই রতন ও আব্দুল মজিদকে আটক করে।

পুলিশ জানায়, শিশুটির বাবার দায়ের করা অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। মঙ্গলবার দুপুরের শারীরিক পরীক্ষার জন্য শিশুটিকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়াও ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটক দুই যুববকে রিমান্ডের আবেদনসহ আদালতে হাজির করা হয়েছে।

শিশুটির বাবা ও মার অভিযোগ, বেশ কিছুদিন ধরেই মাদকসেবী ইমন তাদের স্কুলপড়ুয়া মেয়েকে উত্যক্ত করে আসছিল। 

খোকসা থানার ওসি (তদন্ত) ও মামলার আইও এসএম কাফরুজ্জামান বলেন, ঘটনার রাতেই ৪ জনের ২ জনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। আটকরা ধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে। প্রধান আসামিকে আটকের জোর তৎপরতা চলছে। অল্প সময়ের সব আসামিকে আটক করা হবে।
এই নিউজ মোট   780    বার পড়া হয়েছে


শিশু ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.