01:37am  Sunday, 22 Sep 2019 || 
   
শিরোনাম



নতুন ডিজাইনের পাট পণ্য তৈরির তাগিদ দিলেন পাটমন্ত্রী
১০ মার্চ ২০১৯, ২৬ ফাল্গুন ১৪২৫, ২ রজব ১৪৪০



আজ রবিবার দুপুরে আশুলিয়ার নয়ারহাট এলাকায় ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড রিসার্চ (নিটার) এ নবীনবরণ অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে নতুন আইটেম ও নতুন ডিজাইন দিয়ে পাটের পণ্য তৈরি করার তাগিদ দিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। 

তিনি আরো বলেন, আমি নিজেও দুর্নীতি করবো না, অন্যকেও দুর্নীতি করতে দেব না। আমার মন্ত্রণালয় থাকবে দুর্নীতি মুক্ত। এখানে কেউ দুর্নীতি করতে পারবে না। আমার মন্ত্রাণলয়ের কোনো কর্মকর্তা ও কর্মচারী দুর্নীতি করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। পাটের সোনালী আশ আবারও ফিরে আসবে সারা দেশে। এখন মানুষ প্লাস্টিক বর্জন করেছে। দেশে প্লাস্টিক ব্যবহার করায় পাটের দুর্যোগ নেমে এসেছিলো।

নবীনবরণ অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশন এর চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকন, বাংলাদেশ টেক্সটাইল মিলস করর্পোরেশন এর চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ কামরুজ্জামান, নিটারের অধ্যক্ষ ড. মিজানুর রহমানসহ আরো অনেকে।


এই নিউজ মোট   1620    বার পড়া হয়েছে


শিল্প প্রতিষ্ঠান



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.