12:47pm  Friday, 22 Mar 2019 || 
   
শিরোনাম



পোস্টার উন্মোচন করল ‘বিউটি সার্কাস’সিনেমার
১১ মার্চ ২০১৯, ২৭ ফাল্গুন ১৪২৫, ৩ রজব ১৪৪০



জয়া আহসানকে এবার দেখা যাবে রূপে একজন সার্কাসকন্যা হিসেবে। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ‘বিউটি সার্কাস’ চলচ্চিত্রে সার্কাসকন্যারূপে দেখা যাবে তাকে। গত ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে প্রকাশিত হলো ছবিটির ফার্স্টলুক পোস্টার। পোস্টারের মাড়ক উন্মোচন করে কথাসাহিত্যিক সেলিনা হোসেন বলেন, ‘সিনেমাটির গল্প আমি শুনেছি। গল্পটি আমার মনকে ভীষণভাবে নাড়া দিয়েছে। খুবই তাৎপর্যপূর্ণ। ছবিটি একটি সৃজনশীল মনোবিকাশের কাজ হলো। মাহমুদ দিদারসহ ছবির শিল্পীকলাকুশলী এবং ইমপ্রেস টেলিফিল্মকে শুভেচ্ছা জানিয়ে তিনি আরো বলেন, আমার বিশ্বাস ‘বিউটি সার্কাস’ যারা দেখবেন, এর শিল্পমান তাদের হৃদয়কে আনন্দিত করবে।’ পোস্টারের নকশা করেছেন সোহেল আনাম।

এদিকে সম্প্রতি প্রকাশ পেয়েছে মাহমুদ দিদার পরিচালিত ছবিটির ‘প্রথম ঝলক’। ছবির বেশিরভাগ দৃশ্যধারণ করা হয়েছে চাঁপাই নবাবগঞ্জ, নওগাঁর সাপাহার ও মানিকগঞ্জের প্রত্যন্ত গ্রামে সার্কাসের সেট নির্মাণ করে। চরিত্রে বিউটিরূপে একটি দৃশ্যে দুর্দান্ত মুহুর্তে দেখা গেছে জয়াকে। সার্কাস মঞ্চে জাদুকরী পোশাকে নাটকীয় ভাবে বিউটির (জয়া) আবির্ভাব। তখন তিনি তার গায়ের জাদুকরী ছাদর হাজার হাজার দর্শকের সামনে উন্মুক্ত করেন। এ সময় ছাদরের ভিতর থেকে অনেক কবুতর বের হয়ে আসে। টিজারে কারো মুখে কোনো সংলাপ না থাকলেও তখন বিউটি ‘আই লাভ ইয়ু’ বলে চিৎকার করে উঠে। নিজেকে ঢেলে সাজানো জয়াকে দেখা যাবে স্টানম্যান ছাড়াই ৬০ ফুট উচুতে সার্কাসের দড়িতে হাঁটতে। সার্কাসে কবুতর, হাতি, ঘোড়া ও ভাল্লুকের সঙ্গে মিলে মিশে একাকার হয়ে থাকতে দেথা যাবে জয়া আহসানকে।

প্রায় ১ মিনিটের এই টিজারে দেখা গেছে নায়ক ‘রংলাল’ চরিত্রে অভিনীত এবিএম সুমনকে। আরো দেখা গেছে ফেরদৌস, তৌকীর আহমেদ, শতাব্দী ওয়াদুদ, হুমায়ূন সাধুকে। নির্মাতা দিদার জানান, ‘সরকারি অনুদানের এ ছবিটি ২০১৭ সালের প্রথমদিকে শুটিং শুরু হয়। বহু প্রতীক্ষিত আমার এ ছবিটির ‘প্রথম ঝলক’ প্রকাশের পর বেশ সাড়া মিলছে।’ নির্মাতা আশা করছেন আসছে পহেলা বৈশাখ উপলক্ষে ছবিটি সারাদেশে একযুগে মুক্তি দিবে প্রযোজনা প্রতিষ্ঠান।

এই নিউজ মোট   324    বার পড়া হয়েছে


সিনেমা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.