12:59pm  Friday, 22 Mar 2019 || 
   
শিরোনাম



ভিডিও ছড়ানোর ভয় দেখিয়ে মাদ্রাসাছাত্রীকে একাধিকবার ধর্ষণ
১১ মার্চ ২০১৯, ২৭ ফাল্গুন ১৪২৫, ৩ রজব ১৪৪০



বরিশালের গৌরনদী উপজেলায় এক মাদ্রাসাছাত্রীকে প্রথমবার গণধর্ষণের পর ভিডিও ধারণ করা হয়। পরবর্তীতে সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে আরও দুবার ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে।

এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে আজ সোমবার গৌরনদী মডেল থানায় মামলা দায়ের করেন। মামলায় আবদুর রব সেরনিয়াবাদ টেক্সটাইল ইনস্টিটিউট কলেজের তিন ছাত্রকে আসামি করা হয়েছে। পুলিশ দুজনকে গ্রেপ্তার করলেও প্রধান আসামি পলাতক রয়েছেন।

মামলার এজাহারে জানা যায়, মামলার তিন আসামি গৌরনদী পৌর সদরের উত্তর বিজয়পুর মহল্লায় একটি বাড়িতে ভাড়া থাকতেন। ভুক্তভোগী কিশোরী ওই বাড়ির সামনে দিয়ে মাদ্রাসায় আসা যাওয়ার পথে ওই তিন ছাত্রের একজন তাকে উত্ত্যক্ত করতেন। গত জানুয়ারির মাঝামাঝি সময়ে উত্ত্যক্তকারী ছাত্র ওই কিশোরীর পথরোধ করে মুঠোফোন ছিনিয়ে নিয়ে নম্বর নেয়। পরে প্রায়ই ওই ছাত্রীকে ফোন করে বিরক্ত করত উত্ত্যক্তকারী ছাত্র। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

গত ৭ ফেব্রুয়ারি সকালে ওই ছাত্র কিশোরীকে ফোন করে তার জ্বরের কথা জানান এবং ওষুধ নিয়ে কিশোরীটিকে তাদের মেসে যেতে বলেনে। ওষুধ নিয়ে ওই কিশোরী মেসে গেলে দরজা বন্ধ করে দিয়ে তিন ছাত্র তাকে ধর্ষণ করেন এবং সেই দৃশ্য মুঠোফোনে ভিডিও করেন। একই সঙ্গে তাদের কথামতো না চললে ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন।

এরপর গত ১১ ও ১৫ ফেব্রুয়ারি সেই ভিডিওর ভয় দেখিয়ে ওই কিশোরীকে আরও দুইবার ধর্ষণ করেন প্রেমের ফাঁদে ফেলা ওই ছাত্র। বিষয়টি জানাজানি হলে তিন আসামি তাদের ভাড়া বাড়ি ছেড়ে গৌরনদী উপজেলার পশ্চিম শাওড়া গ্রামে আরেকটি বাড়ি ভাড়া নিয়ে চলে যান। এ বিষয়ে কিশোরীর পরিবার এলাকার গণ্যমান্য ব্যক্তিদের কাছে বিচার চাইলে তারা থানায় যাওয়ার পরামর্শ দেন।

গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহাবুবুর রহমান বলেন, ‘এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে আজ সোমবার দুপরে তিনজনকে আসামি করে ধর্ষণ মামলা করেন। মামলা দায়েরের পর পুলিশ পশ্চিম শাওড়া গ্রাম থেকে দুই আসামিকে গ্রেপ্তার করে। তবে মূল আসামি পলাতক।’

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, ‘ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’
এই নিউজ মোট   552    বার পড়া হয়েছে


নারী ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.