12:41pm  Friday, 22 Mar 2019 || 
   
শিরোনাম



নেত্রকোনায় স্কুলশিক্ষকের বিরুদ্ধে আচরণবিধি লঙ্গনের অভিযোগ
১৩ মার্চ ২০১৯, ২৯ ফাল্গুন ১৪২৫, ৫ রজব ১৪৪০



নেত্রকোনা প্রতিনিধি : উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে জেলার কলমাকান্দা উপজেলার কৈলাটী ইউনিয়নের ৫৪ নং কৈলাটী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. লুৎফুর রহমানের বিরুদ্ধে নির্বচনী আচরণবিধি লঙ্গনের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে জেলা প্রশাসক বরাবরে মঙ্গলবার কলমাকান্দার কৈলাটী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হাবিবুর রহমান লিখিত অভিযোগ করেছেন। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য কলমাকান্দা উপজেলা নির্বাহী অফিসার, জেলা শিক্ষা অফিসার, উপজেলা শিক্ষা অফিসারসহ বিভিন্ন দপ্তরে অনুলিপি দিয়েছেন।
 অভিযোগে জানা গেছে, জেলার কলমাকান্দার কৈলাটী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. লুৎফুর রহমান সরকারি আচরণ বিধি লঙ্গন করে প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে জনৈক প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচার প্রচারণায় অংশ গ্রহন করেন। ওই শিক্ষক কখনও কর্মস্থলে ছুটি না নিয়ে আবার কখনও কর্মস্থলে যোগদান না করে এলাকার প্রভাব খাটিয়ে অনুপস্থিত থেকেও হাজিরা খাতায় স্বাক্ষর করেছেন। নির্বাচনের দিন তিনি সরকারী কর্মচারী হয়েও উপজেলার জনতা উচ্চ বিদ্যালয়ে একজন প্রার্থীর পক্ষে পোলিং এজেন্টের দায়িত্ব পালন করেছেন। উপজেলার কৈলাটী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হাবিবুর রহমান এ ব্যাপারে তদন্ত করে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেছেন।
  কৈলাটী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. লুৎফুর রহমানের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।
  কলমকান্দার কৈলাটীর জনতা উচ্চ বিদ্যালয়ে প্রিজাইডিং অফিসার অনল কুমার পন্ডিত জানান, উপজেলা পরিষদ নির্বাচনের দিন সহকারী শিক্ষক মো. লুৎফুর রহমান পোলিং এজেন্টের দায়িত্ব পালন করেন। তিনি একজন শিক্ষক বিষয়টি তার জানা ছিল না। পরে বিষয়টি তিনি জানতে পেরেছেন।

 খলিলুর রহমান শেখ
 নেত্রকোনা

এই নিউজ মোট   108    বার পড়া হয়েছে


শিক্ষা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.