01:55pm  Saturday, 25 May 2019 || 
   
শিরোনাম
 »  ডেভিড ক্যামেরনের পথে মেরও থেরেসা মে      »  নদী দূষণ প্রতিরোধে আমাদের স্বদিচ্ছাই যথেষ্ট"     »  ঠাকুরগাঁওয়ে কষ্টি পাথর নিয়ে আত্মগোপনে     »  গাইবান্ধায় বিপণী বিতানগুলোতে ঈদের বাজার জমে উঠতে শুরু করেছে     »  ২৩ দিন ধরে ছুটি ছাড়াই অনুপস্থিত শিবগঞ্জের স্বাস্থ্য কর্মকর্তা জাহাঙ্গীর      »  শিবগঞ্জেদু:স্থদের জন্য সোয়া ৬লাখ কেজি চাউল বরাদ্দ     »  প্রচন্ড তাপদাহ ও ইটভাটার বিষাক্ত ধোঁয়ায় ফ্রুটব্ররার আক্রমন; ধ্বংস হচ্ছে শিবগঞ্জর আম     »  ৫৪ লাখ টাকার ‘কুজা রাজার আমবাগান’টি মাত্র ৫৫ হাজার টাকায় নিলাম     »  সোনামসজিদে বিস্ফোরক মামলার আসামি গ্রেফতার     »  শিবগঞ্জে ৪দিন ধরে কলেজ ছাত্রী নিখোঁজ   



ভোটার বাড়াতে সবাইকে ট্যাগ করে টুইট করেছেন মোদি
১৩ মার্চ ২০১৯, ২৯ ফাল্গুন ১৪২৫, ৫ রজব ১৪৪০



আসন্ন লোকসভা নির্বাচনে ভোটারদের অংশগ্রহণ বাড়াতে রাজনীতিবীদ, ক্রীড়াবিদ, সাংবাদিক, অভিনেতা ও অভিনেত্রীদের ট্যাগ করে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

বুধবার মোদি এ বিষয়ে একাধিক টুইট করেন। টুইটে তিনি যাদের ট্যাগ করেছেন তাদের মধ্যে রয়েছেন সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়, কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী, তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, কণ্ঠশিল্পী লতা মঙ্গেশকর, সংগীত পরিচালক এ আর রহমান ও ক্রিকেট তারকা শচীন টেন্ডুলকারসহ আরও অনেকে।

টুইটে প্রধানমন্ত্রী মোদি লিখেছেন, আমার অনুরোধ, আসন্ন লোকসভা নির্বাচনে বেশি সংখ্যায় ভোটারদের বুথে আসতে উৎসাহ দিন। ভোট যত বাড়বে, ততই মজবুত হবে গণতন্ত্রের ভিত।

লতা মঙ্গেশকর এবং এ আর রহমানকে পাঠানো টুইটে প্রধানমন্ত্রী লিখেছেন, আমজনতা কী চাইছেন, তা বোঝার সেরা উপায়টাই হল ভোট। আর তার জন্যই যত বেশি সংখ্যায় সম্ভব, ভোটারদের বুথে নিয়ে আসার প্রয়োজন।

তেলঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও, ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ক, কর্নাটকের মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী এবং ওয়াইএসআর কংগ্রেসের নেতা জগন মোহন রেড্ডিকে ট্যাগ করে পাঠানো টুইটে প্রধানমন্ত্রী লিখেছেন, ভোটারদের বেশি সংখ্যায় বুথে এনে ভোটের বিষয়ে সচেতনতা বাড়াতে হবে।

এই নিউজ মোট   756    বার পড়া হয়েছে


আন্তর্জাতিক



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.