01:01pm  Friday, 22 Mar 2019 || 
   
শিরোনাম



পাঁচ বছরের এক শিশুর মৃত্যু নিয়ে এলাকাবাসীর মধ্যে ধুম্রজাল সৃষ্টি
১৩ মার্চ ২০১৯, ২৯ ফাল্গুন ১৪২৫, ৫ রজব ১৪৪০



শিশুর মৃত্যু নিয়ে তার মা-বাবার আচারণ রহস্যজনক বলে ধারণা করছে পুলিশ। ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আবদুল্লাহ নামে পাঁচ বছরের এক শিশুর মৃত্যু নিয়ে এলাকাবাসীর মধ্যে ধুম্রজাল সৃষ্টি হয়েছে। নিহতের মা-বাবা তাদের সন্তানের স্বাভাবিক মৃত্যুর দাবি করলেও চিকিৎসকের ভাষ্য অনুযায়ী তাদের ছেলের অস্বাভাবিক মৃত্যু হয়েছে।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় শিশু আবদুল্লাহর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মনবাড়িয়া হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে চিকিৎসক মো. ঈসা হক বাবুর দেওয়া প্রতিবেদন নিয়ে ধুম্রজালের সৃষ্টি হয়। নিহত আবদুল্লাহ উপজেলার পৌর এলাকার খারপাড়া গ্রামের জাকির হোসেনের ছেলে।

তবে নিহত শিশুর মায়ের দাবি তার ছেলের স্বাভাবিক মৃত্যু হয়েছে। কিন্তু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওই চিকিৎসকের দাবি, এটি স্বাভাবিক মৃত্যু নয়।

চিকিৎসকের দেওয়া প্রতিবেদন অনুযায়ী, নিহতের গলায় এবং মাথার পাশে আঘাতের চিহ্ন রয়েছে।

শিশু আবদুল্লাহর মা জানান, আবদুল্লাহ তার ঘরেই ঘুমিয়ে ছিল। দুপুর বেলায় ডাকে সাড়া না দিলে তার বাবাকে ছেলে অসুস্থ বলে ফোনে জানায় নিহতের মা। তখন আবদুল্লাহর বাবা জাকির হোসেন কাজের জন্য কুমিল্লায় অবস্থান করছিলেন। বিকেলে নিহতের বাবা বাড়িতে এসে একমাত্র ছেলেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এরপর চিকিৎসক নিহত শিশু আবদুল্লাহর মৃত্যু অস্বাভাবিক উল্লেখ করে বিষয়টি কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মালেকের কাছে লিখিত অভিযোগ করেন।

এরপর পুলিশ ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা গ্রহণের জন্য শিশু আবদুল্লাহর বাড়িতে গেলে নিহতের মা-বা তাদের সন্তানের স্বাভাবিক মৃত্যু দাবি করেন।

কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মালেক বলেন, ‘শিশুটিকে হাসপাতালে নেওয়ার পর ডাক্তার মৃত ঘোষণা করে। তার গলায় ও মাথার পাশে আঘাতের চিহ্ন দেখতে পেয়ে ডাক্তার আমাকে বিষয়টি লিখিত আকারে অবহিত করে ব্যবস্থা নিতে বলেন। পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে কোনো অভিযোগ না পেলেও বিষয়টি আমরা খতিয়ে দেখছি। মৃত্যুটি রহস্যজনক বলে মনে হচ্ছে।’’
এই নিউজ মোট   264    বার পড়া হয়েছে


ক্রাইম নিউজ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.