02:35pm  Monday, 22 Apr 2019 || 
   
শিরোনাম



সোনালী বেন্দ্রের জায়গায় দেখা যাবে বাংলাদেশের ফারিয়া
২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫, ১৬ রজব ১৪৪০



বাংলাদেশ ছাড়াও ভারতের কলকাতায় জনপ্রিয়তা পেয়েছেন নুসরাত ফারিয়া। যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করার সুবাধেই তার এই জনপ্রিয়তা। এবার কলকাতার একক প্রযোজনার ছবিতে অভিনয় করছেন তিনি।

এবার ফারিয়া কলকাতা ছাড়িয়ে কাজের ডাক পেলেন মুম্বাইতে। তবে সিনেমায় নয়, বিজ্ঞাপনচিত্রের জন্য। ভারতের নামি ব্র্যান্ড বালি আয়ুর্বেদিক হারবাল হেয়ার অয়েলের মডেল হিসেবে দেখা যাবে বাংলাদেশের নুসরাত ফারিয়াকে। ইতোমধ্যে বিজ্ঞাপনটির শুটিংও শেষ করেছেন বলে জানিয়েছেন এ নায়িকা।

এর আগে এই তেলের বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে দেখা গেছে সদ্য ক্যান্সারজয়ী জনপ্রিয় বলিউড অভিনেত্রী সোনালী বেন্দ্রেকে। এবার সোনালীর জায়গায় দেখা যাবে ফারিয়াকে। কাজটির সূত্র ধরে বলিউডের ছবিতেও কাজের সুযোগ পেয়ে যাবেন এই গ্ল্যামারাস নায়িকা- এমন প্রত্যাশা করতেই পারেন তার ভক্তরা।

এ প্রসঙ্গে তিনি বলেন, বালি হেয়ার অয়েলের বিজ্ঞাপনচিত্রে কাজ করলাম। বিজ্ঞাপনচিত্রটির দৃশ্যধারণের কাজ হয় মুম্বাইয়ে। কাজটি শেষ করে কলকাতায় ফিরব। কারণ বিরসা দাশগুপ্ত পরিচালিত বিবাহ অভিযান ছবির শুটিং করবো ২৮ মার্চ থেকে।

রেডিও জকি, মডেল ও অনুষ্ঠান উপস্থাপক হিসেবে সফল ক্যারিয়ারের পর ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার 'আশিকী' ছবির মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় নুসরাত ফারিয়ার। এরপর তিনি যৌথ প্রযোজনার হিরো ৪২০, বাদশা : দ্য ডন, প্রেমী ও প্রেমী, বস ২, ইন্সপেক্টর নটি কে’- এর মতো ব্যবসাসফল ছবি উপহার দেন। এবার কলকাতার নিজস্ব প্রযোজনায় 'বিবাহ অভিযান' ছবিতে গ্ল্যামারাস অবতারে হাজির হবেন তিনি। কমেডিধর্মী ছবিটির নায়ক টালিউডের অঙ্কুশ।


এই নিউজ মোট   1152    বার পড়া হয়েছে


মডেলিং



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.