04:06am  Wednesday, 24 Apr 2019 || 
   
শিরোনাম
 »  সরকারি ভূমি দখল করে ব্যবসা করা যাবে না     »  দিনাজপুরে পরিবেশের পরমবন্ধু ৯টি শকুন অবমুক্ত     »  খালেদা জিয়া প্যারোল চাইলে শেখ হাসিনা জামিন দিবেন     »  নির্যাতন সয়তে না পেরে ছয় তলার কার্নিশ বেয়ে নামার চেষ্টা গৃহকর্মীর!     »  সারাবিশ্বের মন্ত্রীরা এখন বাংলাদেশী মন্ত্রীদের পরামর্শ চায়     »  তোমরা কি শেখ হাসিনাকে বিচার দিবা? উত্তরে বাচ্চারা সমস্বরে বলে 'জ্বি'      »  অমুসলিমদের উপাসনালয় রক্ষায় ওমর (রা.) এর ফরমান     »  প্রথম বাংলাদেশি রোবট 'লি' হাঁটে ও কথা বলে     »  তিন বছর পর রাজ চক্রবর্তীর পরিচালনায় জিৎ-কোয়েল      »  মার্কিন নিষেধাজ্ঞা অগ্রাহ্য করে ইরানের পাশে চীন-তুরস্ক   



নৌকায় ভোট দেওয়ায় প্রতিবন্ধীকে নির্যাতন
২৮ মার্চ ২০১৯, ১৪ চৈত্র ১৪২৫, ২০ রজব ১৪৪০



মাগুরার মুহম্মদপুর উপজেলার দিঘা ইউনিয়নের নাগড়ীপাড়া গ্রামে নৌকায় ভোট দেওয়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর পক্ষের লোকজন শারীরিক প্রতিবন্ধী এক যুবককে হাতুড়িপেটা করেছে বলে অভিযোগ উঠেছে। এ সময় ওই যুবকের দোকান লুটপাট ও টাকা ছিনিয়ে নিয়ে গেছে হামলাকারীরা। বুধবার রাতে এ ঘটনা ঘটে। আহত হুমায়ুন কবিরকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হুমায়ুন অভিযোগ করে বলেন, ২৪ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে সাবেক চেয়ারম্যান রবিউল ইসলামের ছেলে প্রিন্স অওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী অধ্যক্ষ আবু আবদুল্লা হেল কাফীর পক্ষে অবস্থান নেন। হুমায়ুনকেও তাদের পক্ষে কাজ করতে বলেন প্রিন্স। কিন্তু হুমায়ুনরা পারিবারিকভাবে আওয়ামী লীগের সমর্থক। তাই তিনি প্রিন্সের কথায় রাজি হননি। তার পরিবারের সদস্যরা নৌকা মার্কার পক্ষে অবস্থান নেন। তবে নির্বাচনে বিদ্রোহী প্রার্থী বিজয়ী হন। এরপর বুধবার রাতে প্রিন্স স্থানীয় খায়ের, আরেফিনসহ একদল সন্ত্রাসী নিয়ে পাল্লা বাজারে হুমায়ুনের ব্যবসা প্রতিষ্ঠানে এসে তাকে হাতুড়ি ও হকিস্টিক দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। এ সময় তারা দোকানের মালপত্র লুটপাট করে এবং ২০ হাজার টাকা নিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে অভিযুক্ত প্রিন্সের বক্তব্য জানতে তার মোবাইল নম্বরে যোগাযোগের চেষ্টা করা হলে তা বন্ধ পাওয়া গেছে। মুহম্মদপুর থানার ওসি রবিউল হোসেন জানান, তিনি বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলেন। তবে এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি।



এই নিউজ মোট   912    বার পড়া হয়েছে


পুরুষ নির্যাতন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.