02:39pm  Monday, 22 Apr 2019 || 
   
শিরোনাম



কি অপরাধ সদ্য জন্ম নেওয়া শিশু রাজকুমারীর?




বকশীগঞ্জে শুক্রবার সকালে পৌর শহরের শ্মশান ঘাট এলাকায় রাস্তার পাশ থেকে পরিত্যক্ত অবস্থায় এক নবজাতক উদ্ধার করা হয়েছে। পৌরসভার মহিলা কাউন্সিলর ও উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রহিমা বেগম শিশুটিকে উদ্ধার করে থানা পুলিশের সহায়তায় বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

জানা যায়, শুক্রবার ভোরে কে বা কারা সদ্য জন্ম নেওয়া কন্যা শিশুটিকে শ্মশান ঘাটের কাছে রাস্তার পাশে ফেলে যায়। খবর পেয়ে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন পৌর কাউন্সিলর রহিমা বেগম। এই খবর এলাকায় ছড়িয়ে পড়লে অনেকেই শিশুটিকে দত্তক নিতে আগ্রহ প্রকাশ করেন। শিশুটির দায়িত্ব নিতে হাসপাতালে ভিড় করছেন অনেকেই।

পৌর কাউন্সিলর রহিমা বেগম বলেন, শিশুটির নাম রাখা হয়েছে রাজকুমারী। রাজকুমারীকে দত্তক নিতে অনেক অনুরোধ আসছে। এখন সে সুস্থ আছে।

বকশীগঞ্জ থানার ওসি এ.কে এম মাহবুব আলম জানান, শিশুটির দায়িত্ব কেউ নিতে চাইলে আইনি প্রক্রিয়ার মাধ্যমে নিতে হবে।

প্রেমিক প্রেমিকার ভালবাসার ফসল সদ্য জন্ম নেওয়া শিশুটি। এর জন্য সারাজীবন অপমানীত হতে হবে শিশুটিকে। কে নিবে শিশুটির দায়িত্ব? আমরা আবেগে অনেক কিছু করি, কিন্তু কখনও ভাবিনা এর ভবিষ্যত কি?


এই নিউজ মোট   696    বার পড়া হয়েছে


শিশু অধিকার



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.