02:07pm  Saturday, 20 Jul 2019 || 
   
শিরোনাম



আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত
১ এপ্রিল ২০১৯, ১৮ চৈত্র ১৪২৫, ২৪ রজব ১৪৪০



আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুজাহিদুর রহমান হেলো সরকার। তিনি নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য।

নির্বাচনের চুড়ান্ত ফলাফল অনুযায়ী নৌকা প্রতীকের প্রার্থী মুজাহিদুর রহমান হেলো সরকার ৮০ হাজার ৫৮ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আনারষ প্রতীকের প্রার্থী ইকবাল হোসেন মোল্লা ভোট পেয়েছেন ৭ হাজার ৮শত ৮৯।

রিটার্নিং অফিসার ও আড়াইহাজারের ইউএনও মোঃ সোহাগ হোসেন মুক্তিযোদ্ধা এস এম মাজহারুল হক অডিটরিয়ামে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষনা করেন।

৩১ মার্চ রোববার সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে মোট ১১৩ টি কেন্দ্রে ভোট গ্রহন করা হয়েছে। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখ ৮৩ হাজার ৫১৩ জন। কোন সহিংস ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়।

এ ছাড়া প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় রফিকুল ইসলাম রফিক দ্বিতীবারের মতো এবং ঝর্না রহমান প্রথমবারের মত বিনা প্রতিদ্বন্দ্বীতায়  ভাইস চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

সামসুজ্জামান লিমন, আড়াইহাজার, নারায়নগঞ্জ

গোবিন্দগঞ্জ উপজেলায় পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বিজয়ী


এই নিউজ মোট   1632    বার পড়া হয়েছে


নির্বাচন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.