02:41pm  Monday, 22 Apr 2019 || 
   
শিরোনাম



গ্লাস ভাঙার অপরাধে কিশোরীকে গরম খুন্তির ছ্যাঁকা
৪ এপ্রিল ২০১৯, ২১ চৈত্র ১৪২৫, ২৭ রজব ১৪৪০



দিনাজপুরের বিরামপুরে কাঁচের গ্লাস ভাঙার অপরাধে কাজের মেয়েকে গরম লোহার খুন্তির ছ্যাঁকা দিয়ে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মেয়েটির খালু আব্দুস সামাদ বাদী হয়ে বিরামপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে অভিযুক্ত আকরামুজ্জানকে আসামি করে মামলা করে।

এদিকে, অভিযুক্ত আকরামুজ্জামানকে (৫০) আটক করে বৃহস্পতিবার সকালে দিনাজপুর কারাগারে পাঠিয়েছে বলে জানান বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান।
এর আগে গত বুধবার রাত নয়টার দিকে বিরামপুর পৌর শহরের আনছান মাঠ এলাকায় বিরামপুর মহিলা কলেজের (ইতিহাস) প্রভাষক মো.সামসুল আলমের বাসায় এ ঘটনা ঘটে।  নির্যাতিতা কিশোরী রিমি আকতার (১৬) বিরামপুর উপজেলার একই এলাকার মৃত. মেহের আলীর মেয়ে।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, বুধবার রাতে কাঁচের গ্লাস ভাঙার অপরাধে লোহার গরম খুন্তি দিয়ে বাম হাতের ছ্যাঁকা দেয় আকরামুজ্জান। এসময় নির্যাতিত মেয়েটির আত্মচিৎকারে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ নির্যাতিত মেয়ে রিমিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় এবং অভিযুক্ত আকরামুজ্জামানকে গ্রেফতার করে। মেয়েটির খালু আব্দুস সামাদ বাদী হয়ে বিরামপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে অভিযুক্ত আকরামুজ্জানকে আসামি করে মামলা দায়ের করেছেন।

এই নিউজ মোট   564    বার পড়া হয়েছে


নারী নির্যাতন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.