04:41am  Wednesday, 24 Apr 2019 || 
   
শিরোনাম
 »  সরকারি ভূমি দখল করে ব্যবসা করা যাবে না     »  দিনাজপুরে পরিবেশের পরমবন্ধু ৯টি শকুন অবমুক্ত     »  খালেদা জিয়া প্যারোল চাইলে শেখ হাসিনা জামিন দিবেন     »  নির্যাতন সয়তে না পেরে ছয় তলার কার্নিশ বেয়ে নামার চেষ্টা গৃহকর্মীর!     »  সারাবিশ্বের মন্ত্রীরা এখন বাংলাদেশী মন্ত্রীদের পরামর্শ চায়     »  তোমরা কি শেখ হাসিনাকে বিচার দিবা? উত্তরে বাচ্চারা সমস্বরে বলে 'জ্বি'      »  অমুসলিমদের উপাসনালয় রক্ষায় ওমর (রা.) এর ফরমান     »  প্রথম বাংলাদেশি রোবট 'লি' হাঁটে ও কথা বলে     »  তিন বছর পর রাজ চক্রবর্তীর পরিচালনায় জিৎ-কোয়েল      »  মার্কিন নিষেধাজ্ঞা অগ্রাহ্য করে ইরানের পাশে চীন-তুরস্ক   



সাবেক সাংসদ শামছুল হক ভূঁইয়াকে তলব করেছে দুদক
৪ এপ্রিল ২০১৯, ২১ চৈত্র ১৪২৫, ২৭ রজব ১৪৪০



আজ বৃহস্পতিবার সংস্থার উপরিচালক জাহাঙ্গীর আলম চাঁদপুর-৪ আসনের আওয়ামী লীগের সাবেক সাংসদ শামছুল হক ভূঁইয়াকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। দুর্নীতির অভিযোগ অনুসন্ধানের অংশ হিসেবে তাঁকে তলব করা হয়েছে।

দুদকের জনসংযোগ বিভাগ প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেছে। সূত্র জানায়, সাবেক এই সাংসদকে ১৭ এপ্রিল সকাল ১০টায় সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ের হাজির হয়ে অভিযোগ সম্পর্কে বক্তব্য দিতে বলা হয়েছে।

সরকারদলীয় সাবেক এই সাংসদকে দেওয়া চিঠিতে দুদক বলেছে, তাঁর বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার ও দুর্নীতির মাধ্যমে সরকারি অর্থ আত্মসাৎ ও জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধান করছে সংস্থাটি। এ ছাড়া তাঁর মালিকানাধীন অ্যাপোলো গ্রুপের বিভিন্ন ব্যাংক অ্যাকাউন্টে কোটি কোটি টাকার অবৈধ লেনদেনের অভিযোগও আছে।

অভিযোগ সম্পর্কে সাবেক এই সাংসদের কাছে ফোন করা হলে তিনি বলেন, ‘সবই বেইজলেস (ভিত্তিহীন), এর কোনোই সত্যতা নেই।’ তিনি আরও বলেন, কেউ যদি দুদকে কোনো অভিযোগ করেন, তাদের উচিত প্রাথমিকভাবে সেই অভিযোগের সত্যতা যাচাই করে সংশ্লিষ্টদের নোটিশ দেওয়া। এভাবে ঢালাও অভিযোগের সঙ্গে তলবি নোটিশ দেওয়া ঠিক নয়।

শামসুল হক ভূঁইয়া ২০১৪ সালে চাঁদপুর-৪ আসনে (ফরিদগঞ্জ) আওয়ামী লীগের সাংসদ নির্বাচিত হন। ২০১৮ সালের ৩০ ডিসেম্বরের নির্বাচনে শুরুতে তাঁকে মনোনয়ন দেওয়া হলেও পরে চূড়ান্ত মনোনয়ন পান জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিকুর রহমান।


এই নিউজ মোট   9624    বার পড়া হয়েছে


দূর্ণীতি



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.