02:17pm  Saturday, 20 Jul 2019 || 
   
শিরোনাম



কমলাপুরের বাইরেও এবার ঈদের টিকিট বিক্রি করা হবে
৫ এপ্রিল ২০১৯, ২২ চৈত্র ১৪২৫, ২৮ রজব ১৪৪০



শুক্রবার সকালে কমলাপুর রেলস্টেশন পরিদর্শন শেষে সাংবাদিকদের কমলাপুর রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন জানান, রেলস্টেশন ছাড়াও রাজধানীর বেশ কয়েকটি স্থান থেকে এবার পবিত্র ঈদুল ফিতরের ট্রেনের টিকিট বিক্রি করা হবে।

মন্ত্রী বলেন, রেলস্টেশনের পাশাপাশি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্র (টিএসসি), তেজগাঁও, বসুন্ধরা ইত্যাদি এলাকা থেকে টিকিট বিক্রি করা হবে।

তিনি বলেন, ঈদের সময় কমলাপুর রেলস্টেশনে হাঁটার অবস্থা থাকে না। খুব দুর্ভোগ হয়। ঈদকে সামনে রেখে ঘরমুখো মানুষের টিকিট পেতে ভোগান্তি বন্ধে ও টিকিট কালোবাজারি ঠেকাতে এ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মন্ত্রী আরও বলেন, এ মাসেই টিকিট বিক্রির জন্য অ্যাপ চালু করা হবে। অনলাইন ছাড়াও এই অ্যাপ দিয়ে বিকাশ দিয়ে টিকিটের টাকা পরিশোধ করা যাবে।

তিনি জানান, আগামী ১৪ এপ্রিল পহেলা বৈশাখ উপলক্ষে ঢাকা-রাজশাহী রেলপথে ট্রেনের নতুন বিরতিহীন সার্ভিস চালু করা হচ্ছে। এ সার্ভিসে ইন্দোনেশিয়া থেকে আনা নতুন বগি যুক্ত করা হবে।

মন্ত্রী জানান, প্রস্তাবিত আন্তনগর ট্রেন সকাল ৭টায় রাজশাহী ছেড়ে ঢাকায় পৌঁছাবে বেলা ১১ টায়। এটি ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশে ছাড়বে বেলা দেড়টায় এবং রাজশাহী রেল স্টেশনে পৌঁছাবে বিকেল সাড়ে পাঁচটায়।

এক মাস আগে গত মাসের ৫ তারিখে কমলাপুর রেল স্টেশন পরিদর্শন করেছিলেন রেলমন্ত্রী। এক মাসের ব্যবধানে সেবার মান ভালো হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

এই নিউজ মোট   10488    বার পড়া হয়েছে


ভ্রমণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.