02:39pm  Monday, 22 Apr 2019 || 
   
শিরোনাম



কোহলির অধিনায়কত্ব নিয়ে ফের প্রশ্নের মধ্যে ব্যাঙ্গালুরু
৭ এপ্রিল ২০১৯, ২৪ চৈত্র ১৪২৫, ৩০ রজব ১৪৪০



রবিবারও ঘরের মাঠে দিল্লির কাছে হেরেছে তার দল। এ হারের ফলে টানা ৬ ম্যাচে শূন্য পয়েন্ট নিয়ে টেবিলের একেবারে শেষে অবস্থান করছেন কোহলিরা। টানা ৫ ম্যাচ হারে তার অধিনায়কত্ব নিয়ে আগেই প্রশ্ন উঠে গিয়েছিল। এবার সেই প্রশ্নটা আরও বেড়ে যাবে এটাই স্বাভাবিক। কারণ ব্যাট হাতে বিরাট কোহলি বোলারদের শাসন করলেও তার দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু যে এবারের আইপিএলে এখনও পর্যন্ত জয়ের দেখা পেল না।  রাবাদার দুরন্ত বোলিং সঙ্গে শ্রেয়স আইয়ারের ব্যাটে ভর করে আরসিবিকে ৪ উইকেটে হারিয়ে জয় ছিনিয়ে নিয়েছে দিল্লি।

এদিন, টস জিতে প্রথমে বিরাটদের ব্যাট করতে পাঠান দিল্লি অধিনায়ক শ্রেয়স আইয়ার। কিন্তু ক্রিস মরিস আর কাগিসো রাবাদার দুরন্ত বোলিংয়ের সৌজন্যে নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে আরসিবি। দলের পক্ষে সর্বোচ্চ রান করেন বিরাট কোহলি। ৩৩ বলে ৪২ রান করেন বিরাট। পার্থিব প্যাটেল ৯, এবি ডিভিলিয়ার্স ১৭, মার্কোস স্টোইনিস ১৫, মঈন আলি ৩২ এবং আকাশদীপ নাথ ১৯ রান করেন। ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৯ রান তোলে বেঙ্গালুরু। ২২ রানে ৪ উইকেট নেন রাবাদা। ২টি উইকেট নেন মরিস। একটি করে উইকেট নেন অক্ষর প্যাটেল এবং সন্দীপ লামিছানে।
১৫০ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে শূন্য রানে শিখর ধাওয়ানকে ফিরিয়ে দিয়ে দিল্লি শিবিরে প্রথম আঘাত হানেন টিম সাউদি। এরপর অবশ্য পৃথ্বি শ-শ্রেয়স আইয়ার জুটি দিল্লিকে শক্ত ভিতের ওপর দাঁড় করিয়ে দেন। পৃথ্বি অবশ্য ২৮ রানে আউট হন। কিন্তু শ্রেয়স আইয়ারের দুরন্ত হাফ সেঞ্চুরিতে জয় ছিনিয়ে আনে দিল্লি। ৫০ বলে ৬৭ রান করেন শ্রেয়স। ২১ বলে ২২ রান করেন কলিন ইনগ্রাম। ১৮ রান করেন ঋষভ পন্থ। শেষ দিকে পর পর উইকেট হারিয়ে দিল্লি চাপ বাড়িয়ে নেয়। কিন্তু শেষ পর্যন্ত ৭ বল বাকি থাকতেই ৬ উইকেট হারিয়ে ম্যাচ জিতে নেয় দিল্লি।
এই নিউজ মোট   2652    বার পড়া হয়েছে


খেলাধুলা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.