02:12pm  Monday, 22 Apr 2019 || 
   
শিরোনাম



অমিতাভ রেজার ওয়েব সিরিজে অপি করিম
৮ এপ্রিল ২০১৯, ২৫ চৈত্র ১৪২৫, ১ শাবান ১৪৪০



৮ এপ্রিল, রাজধানীর একটি হোটেলে ট্রেলার লঞ্চিং উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে হাজির হন অভিনেত্রী অপি করিম। নিজের বক্তব্যে জানালেন 'ঢাকা মেট্রোতে' অভিনয়ের অভিজ্ঞতা।

প্রথমবার ওয়েব সিরিজ নিমাণ করেছেন নির্মাতা অমিতাভ রেজা। সেখানে জয়গুণ নামে দারুন একটি চরিত্রে অভিনয় করেছেন তারই বন্ধূ ও অভিনেত্রী অপি করিম। ওয়েব সিরিজটির নাম ‘ঢাকা মেট্রো’।


অপি করিম বলেন, ‘দুই বছর কাজে ছিলাম না। দুই বছর তাই অভিনয়  করতে কিছুটা ভয় কাজ করছিলো। তবে অমিতাভ রেজার মতো পরিচালক পাশে থাকলে সে ভয় জয় করা যায়। চিন্তা করতে হয়না, শুধু অভিনয় করেছি। আর কিছু নিয়ে ভাবতে হয়নি। সব আমার বন্ধু অমিতাভ রেজাই করেছে।’


‘ঢাকা মেট্রো’র গল্প লিখেছেন আদিত্য কবির। চিত্রনাট্য করেছেন নাফিস আমিন। ‘ঢাকা মেট্রো’র শুটিং শুধু ঢাকাতেই হয়নি উত্তরবঙ্গেও এর শুটিং হয়েছে বলে জানিয়েছেন পরিচালক। ঢাকা শহরে বহুমুখী মানুষের বহুমুখী চরিত্র নিয়ে এর গল্প।

কাজটি দেখতে অপেক্ষায় আছেন বলে জানিয়ে অপি করিম বলেন, ‘সবার মতো আমিও দেখার অপেক্ষা করছি, কাজটাতে আমি কেমন করলাম। দিনাজপুরেও এ শুটিং করেছি। ওই সময় শৈত্যপ্রবাহ ছিল। অনেক কষ্ট করতে হয়েছিল। সে সময়টার কথা এখন মনে হলে কেমন ভয় ভয় লাগে।’

অপি করিম বর্তমানে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত। পাশাপাশি একটি আর্কিটেকচার ফার্ম পরিচালনা করছেন। এ কারণেই অভিনয়ে নিয়মিত সময় দেয়া হচ্ছে না তার।

টিভি নাটকের প্রাণবন্ত মুখ অপি। ‘ব্যাচেলর’ ছবিতে অভিনয় করেও হয়েছেন প্রশংসিত। নতুন করে আরও একটি চলচ্চিত্রে কাজ করছেন তিনি। দুই বাংলার যৌথ প্রযোজনায় নির্মাণাধীন ছবিটির নাম ‘ডেব্রি অব ডিজায়ার’ ।

এই নিউজ মোট   1692    বার পড়া হয়েছে


বিনোদন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.