04:30pm  Tuesday, 25 Jun 2019 || 
   
শিরোনাম
 »  লন্ডন উৎসবে ‘ইতি, তোমারই ঢাকা’     »  আফগানদের ৬২ রানে পরাজিত করল বাংলাদেশ     »  সাকিবের ঘূর্ণিপাকে পড়ে জয়ের বন্দরে পথ হারালো আফগান     »  কুলাউড়ায় দুর্ঘটনা কবলিত ট্রেনে অতিরিক্ত যাত্রী ছিল ‘এক হাজার’     »  সিলেট শিক্ষা ট্রাস্টের বৃত্তি পেলো ৬১ জন মেধাবী শিক্ষার্থী     »  ধারাবাহিক প্রতিবেদন-১, মাদক সিন্ডিকেট: মাদকে সয়লাব শিবগঞ্জের মনাকষা, দেখার কেউ নেই     »  কোন এখতিয়ারে জাতীয় সংসদের প্যাডে পুলিশের কনষ্টবল নিয়োগে এমপি হারুনের সুপারিশ     »  সাবেক ওসি মোয়াজ্জেমকে কারাবিধি অনুযায়ী ব্যবস্থার নির্দেশ      »  দুই খেলায় দেশ সেরা রাজবাড়ীর দুই শিক্ষার্থী     »  কালোটাকা সাদা করা সংবিধানের চেতনাবিরোধী   



অনলাইনে মোবাইল অর্ডার করে পেলেন তিন প্যাকেট হুইল সাবান
৮ এপ্রিল ২০১৯, ২৫ চৈত্র ১৪২৫, ১ শাবান ১৪৪০



দারাজ অনলাইন শপে দেওয়া বিজ্ঞাপন দেখে স্যামসাং এস৮ প্লাস মোবাইল অর্ডার করেছিলেন। কিন্তু মোবাইলের বদলে তিনি পেয়েছেন তিন প্যাকেট হুইল সাবান। অনলাইনে মোবাইল ফোন অর্ডার করে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার ভাকুড়া গ্রামের ব্যবসায়ী আমজাদ হোসেন লিটন পেয়েছেন তিন প্যাকেট হুইল সাবান।

গণমাধ্যমকে আমজাদ হোসেন জানান, অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশে স্যামসাং এস৮ প্লাস অর্ডার করেছিলাম। অর্ডার করার দুই দিন পর ঠাকুরগাঁও সুন্দরবন কুরিয়ার সার্ভিসে একটি প্যাকেট চলে যায়। ফোন পেয়ে গত ৬ এপ্রিল সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ঠাকুরগাঁও সদর শাখায় গিয়ে তিনি মোবাইল ফোনটির দাম ৩৬ হাজার ২৭১ টাকা পরিশোধ করেন। এরপর দারাজ থেকে পাঠানো প্যাকেটটি কুরিয়ার সার্ভিসের লোকজনের সামনেই তিনি খুলে দেখেন ভেতরে কোনো ফোন নেই। ফোনের বদলে রয়েছে তিনটি হুইল সাবান। বিষয়টি তাৎক্ষণিকভাবে তিনি কুরিয়ার সার্ভিস কর্তৃপক্ষকে জানান ও দারাজের কর্তৃপক্ষকে ফোন করেন।

এ বিষয়ে আমজাদ হোসেন বলেন, ভুল হয়েছে স্বীকার করে বিষয়টি তদন্ত করে দেখবে বলে আমাকে জানিয়েছেন দারাজের কর্তৃপক্ষ। আর আমার জন্য একটি স্যামসাং এস৮ প্লাস মোবাইল পাঠাচ্ছে বলে জানিয়েছে তারা। তবে সেই ফোন এখনও হাতে পাইনি।

সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সিসি টিভি ফুটেজে ঘটনাটি রেকর্ড রয়েছে জানিয়ে লিটন আরও বলেন, এইরকম একটি প্রতিষ্ঠানে পণ্য অর্ডার করে যদি ফোনের বদলে হুইল সাবান পাই, তাহলে অনলাইনে কেনাকাটা থেকে মানুষের বিশ্বাস উঠে যাবে।

এ ব্যাপারে ওই অনলাইন শপের জনসংযোগ কর্মকর্তা ফয়েজ বলেন, ব্যাপারটা আমরা জেনেছি। কোথাও একটা ভুল হয়েছে। ভুলটা কোথায় হয়েছে সেটা চিহ্নিত করার চেষ্টা চলছে।

ভুক্তোভোগী গ্রাহকের কাঙ্খিত মোবাইলটি তারা আবার পাঠিয়েছেন দাবি করে তিনি বলেন, মঙ্গলবারের মধ্যে ফোনটি তার হাতে পৌঁছে যাবে।

সম্প্রতি অনলাইন শপে পণ্য অর্ডার করে একইরকম ভুক্তোভোগী হয়েছেন লক্ষ্মীপুরের পিয়াস সরাকার নামের এক যুবক। তিনি ‘স্মার্ট শপ ঢাকা’ নামে একটি অনলাইন শপে এক হাজার ৮০০ টাকা দিয়ে একটি ঘড়ি অর্ডার করে দুটি বড় বড় পেঁয়াজ পান।


এই নিউজ মোট   888    বার পড়া হয়েছে


দূর্ণীতি



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.