02:11pm  Monday, 22 Apr 2019 || 
   
শিরোনাম



চিত্র নির্মাতা শাহরুখের জায়গায় রণবীরকেই দেখতে চান!
৮ এপ্রিল ২০১৯, ২৫ চৈত্র ১৪২৫, ১ শাবান ১৪৪০



২৮ বছরের পুরনো কিংবদন্তী ছবি 'ডন'। আর সেই ডনের নতুন রূপ দিয়েছিলেন বলিউডের বাদশা শাহরুখ খান। ২০০৬ সালে ফারহান আখতারের সঙ্গে হাত মিলিয়ে তিনি এনেছিলেন ডনের রিমেক। দুটি ছবিতে ডন শাহরুখ পেয়েছিল বিপুল সাফল্য। এবার পাইপলাইনে ডন থ্রি। তবে, শোনা যাচ্ছ ডন থ্রি-তে আর পাওয়া যাবে না কিং খানকে। তার জায়গায় নতুন ডন হতে চলেছেন রণবীর সিং।

সর্বভারতীয় এক গণমাধ্যমের খবরে বলা হয়েছে, ব্যক্তিগত কারণ দেখিয়ে ডন থ্রি-থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন শাহরুখ। এরপরই উঠে আসছে রণবীর সিং-এর নাম। অনেক চিত্র নির্মাতাই শাহরুখের জায়গায় রণবীরকেই দেখতে চাইছেন।
পদ্মাবত, সিমবা ও গল্লি বয় - পরপর সাফল্যের পর এখন নির্মাতাদের কাছে এই চরিত্রটির জন্য হট ফেভারিট দীপিকা পাড়ুকোনের হাবি। নানা ছবিতে তিনি তার অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন। বিভিন্ন চরিত্রে বৈচিত্র্য থাকা সত্ত্বেও তা সাবলীলভাবে ফুটিয়ে তোলা তাকে আরও জনপ্রিয় করেছে। যদিও তিনিই পরবর্তী ডন হচ্ছে কি না, এ ব্যাপারে এখনও অফিসিয়ালি কোনও ঘোষণা হয়নি।

জিরো বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর এখনও কোনও ছবিতে হাত দেননি শাহরুখ। তিনি ভালো স্ক্রিপ্টের অপেক্ষায় রয়েছেন।
এই নিউজ মোট   876    বার পড়া হয়েছে


বলিউড



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.