04:05am  Wednesday, 24 Apr 2019 || 
   
শিরোনাম
 »  সরকারি ভূমি দখল করে ব্যবসা করা যাবে না     »  দিনাজপুরে পরিবেশের পরমবন্ধু ৯টি শকুন অবমুক্ত     »  খালেদা জিয়া প্যারোল চাইলে শেখ হাসিনা জামিন দিবেন     »  নির্যাতন সয়তে না পেরে ছয় তলার কার্নিশ বেয়ে নামার চেষ্টা গৃহকর্মীর!     »  সারাবিশ্বের মন্ত্রীরা এখন বাংলাদেশী মন্ত্রীদের পরামর্শ চায়     »  তোমরা কি শেখ হাসিনাকে বিচার দিবা? উত্তরে বাচ্চারা সমস্বরে বলে 'জ্বি'      »  অমুসলিমদের উপাসনালয় রক্ষায় ওমর (রা.) এর ফরমান     »  প্রথম বাংলাদেশি রোবট 'লি' হাঁটে ও কথা বলে     »  তিন বছর পর রাজ চক্রবর্তীর পরিচালনায় জিৎ-কোয়েল      »  মার্কিন নিষেধাজ্ঞা অগ্রাহ্য করে ইরানের পাশে চীন-তুরস্ক   



চালু হচ্ছে ই-সেবা পার্বতীপুরে সপ্তাহব্যপি ভূমি সেবা ও উন্নয়ন কর মেলা শুরু হচ্ছে
৯ এপ্রিল ২০১৯, ২৬ চৈত্র ১৪২৫, ২ শাবান ১৪৪০



পার্বতীপুর প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুরে উপজেলা ভূমি অফিসের উদ্যোগে সপ্তাহব্যাপী ভুমি সেবা ও ভুমি উন্নয়ন কর মেলার আয়োজন করা হয়েছে। আগামী ১০ এপ্রিল হতে শুরু হয়ে ১৬ এপ্রিল পর্যন্ত এ সেবা সপ্তাহ পালিত হবে। পুরো সপ্তাহ জুড়ে উপজেলা ভুমি অফিসসহ ১০ইউনিয়ন ভুমি অফিসে স্বল্প সময়ে ই-মিউটেশন, ই-কর সেবা, নামজারী, খাসজমি ও কবুলীয়ত প্রদান করা হবে। সেবা সপ্তাহ সফল করতে পার্বতীপুর উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে ভূমি অফিসের বিভিন্ন সেবার বিষয়ে ব্যানার, ফেস্টুন, মাইকিং ও বর্ণাঢ্য শোভা যাত্রা’র মাধ্যমে প্রচার চালানো হবে।

এছাড়াও স্কুল কলেজের শিক্ষার্থীদের জন্য “ভুমি সেবা ও জনগণের প্রত্যাশা” শীর্ষক রচনা প্রতিযোগীতার আয়োজন করা হবে। ভুমি সেবা সপ্তাহ ও ভুমি উন্নয়ন কর মেলা’র আয়োজন উপলক্ষে আজ মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মত বিনিময়ের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহানুল হক ও সহকারী কমিশনার (ভূমি) আবু তাহের মো: সামসুজ্জামান সাংবাদিকদের এসব কর্মসূচির কথা জানান।

সহকারী কমিশনার (ভূমি) বলেন, দেশের বিভিন্ন উপজেলা ভুমি অফিসে এসব ভুমি সেবা ইতিপূর্বে চালু করা হলেও পার্বতীপুরে এবারেই প্রথম ই-মিউটেশন, ই-কর সেবাসহ অন্যান্য ডিজিটাল সেবা সমূহ চালু করা হচ্ছে। গতিশীল ও দ্রুত ভুমিসেবা প্রদানই এ সপ্তাহ পালনের উদ্দেশ্য। উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক গণমাধ্যমের প্রতিনিধিগণ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।


আব্দুল্লাহ আল মামুন
পার্বতীপুর

এই নিউজ মোট   564    বার পড়া হয়েছে


তথ্য-প্রযুক্তি



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.