01:59pm  Saturday, 20 Jul 2019 || 
   
শিরোনাম



১ম শ্রেণির স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে কিশোর আটক
৯ এপ্রিল ২০১৯, ২৬ চৈত্র ১৪২৫, ২ শাবান ১৪৪০



মাদারীপুরের শিবচর উপজেলায় গোসল করতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে ১ম শ্রেণির এক স্কুলছাত্রী। গতকাল সোমবার ঘটনাটি ঘটে উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের শেখপুর বাজার এলাকায়। এ ঘটনায় নাসির বিশ্বাস (১৪) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও ভুক্তভোগী ওই শিশুর পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, এক আচার বিক্রেতা তার স্ত্রী ও ও চার ছেলে মেয়েকে নিয়ে শেখপুর বাজার এলাকায় একটি বাসায় ভাড়া থাকেন। গতকাল সোমবার তার মেঝ মেয়ে (১০ শ্রেণির ওই ছাত্রী) গোসল করতে বাসার পাশে একটি পুকুরে যায়। এ সময় সেখানে বড়শি দিয়ে মাছ ধরছিল নাসির।

মেয়েটিকে একা পেয়ে হত্যার ভয় দেখিয়ে হাত বেঁধে ধর্ষণ করে সে। পরে মেয়েটি কাঁদতে কাঁদতে বাসায় ফিরে যায়। এ সময় রক্তক্ষরণ দেখে তার মা কারণ জিজ্ঞেস করলে মেয়েটি ঘটনা খুলে বলে।

তাৎক্ষণিক ওই শিশুকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান তার বাবা-মা। কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে প্রাথমিক চিকিৎসা শেষে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে শিশুটিকে মাদারীপুর সদর হাসপাতালে পাঠায়। একই সময় শেখপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে নাসিরকে গ্রেপ্তার করে পুলিশ।

আটক নাসির বরিশাল জেলার উজিরপুর উপজেলার হারুন বিশ্বাসের ছেলে। সে তার বড় ভাই শেখপুর এলাকার অটো চালক রুবেলের ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি হোটেলে শ্রমিকের কাজ করে। এ ব্যাপারে শিবচর থানায় মামলা হয়েছে।

শিবচর থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, ‘স্কুলছাত্রীকে একা পেয়ে নাসির ধর্ষণ করেছে বলে অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মেয়েটির সঙ্গে কথা বলে ঘটনার বিবরণ শুনে নাসিরকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা হয়েছে।’
এই নিউজ মোট   756    বার পড়া হয়েছে


শিশু ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.