03:44pm  Tuesday, 25 Jun 2019 || 
   
শিরোনাম
 »  লন্ডন উৎসবে ‘ইতি, তোমারই ঢাকা’     »  আফগানদের ৬২ রানে পরাজিত করল বাংলাদেশ     »  সাকিবের ঘূর্ণিপাকে পড়ে জয়ের বন্দরে পথ হারালো আফগান     »  কুলাউড়ায় দুর্ঘটনা কবলিত ট্রেনে অতিরিক্ত যাত্রী ছিল ‘এক হাজার’     »  সিলেট শিক্ষা ট্রাস্টের বৃত্তি পেলো ৬১ জন মেধাবী শিক্ষার্থী     »  ধারাবাহিক প্রতিবেদন-১, মাদক সিন্ডিকেট: মাদকে সয়লাব শিবগঞ্জের মনাকষা, দেখার কেউ নেই     »  কোন এখতিয়ারে জাতীয় সংসদের প্যাডে পুলিশের কনষ্টবল নিয়োগে এমপি হারুনের সুপারিশ     »  সাবেক ওসি মোয়াজ্জেমকে কারাবিধি অনুযায়ী ব্যবস্থার নির্দেশ      »  দুই খেলায় দেশ সেরা রাজবাড়ীর দুই শিক্ষার্থী     »  কালোটাকা সাদা করা সংবিধানের চেতনাবিরোধী   



ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ২০১৯ মেলায় বিমানের টিকিটে ছাড়
৯ এপ্রিল ২০১৯, ২৬ চৈত্র ১৪২৫, ২ শাবান ১৪৪০



১৮ এপ্রিল থেকে শুরু হচ্ছে আন্তর্জাতিক পর্যটন মেলা ‘বিমান বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার ২০১৯’। মেলা উপলক্ষে বিমানের জনপ্রিয় পর্যটন গন্তব্যসমূহে বিশেষ ছাড় দেওয়া হবে। ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) আয়োজিত এই মেলার টাইটেল স্পনসর বিমান বাংলাদেশ এয়ারলাইনস।আগামী ১৮ এপ্রিল থেকে শুরু হচ্ছে আন্তর্জাতিক পর্যটন মেলা ‘বিমান বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড টুরিজম ফেয়ার ২০১৯’। মেলা উপলক্ষে বিমানের জনপ্রিয় পর্যটন গন্তব্যসমূহে বিশেষ ছাড় দেওয়া হবে। ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) আয়োজিত এই মেলার টাইটেল স্পনসর বিমান বাংলাদেশ এয়ারলাইনস।

১৮ থেকে ২০ এপ্রিল পর্যন্ত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মেলা অনুষ্ঠিত হবে। ১৮ এপ্রিল প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করবেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

আজ মঙ্গলবার বিমানের প্রধান কার্যালয় বলাকায় বিমান এবং টোয়াবের মধ্যে এ মেলা উপলক্ষে স্পনসরশিপের একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ এবং টোয়াবের সভাপতি তৌফিক উদ্দিন আহমেদ সমঝোতা স্মারক স্বাক্ষর করেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিমানের মহাব্যবস্থাপক (বিক্রয়) শামসুল করিম, মহাব্যবস্থাপক (বিপণন) সালাহ্উদ্দিন আহমেদ এবং টোয়াবের সহসভাপতি মো. ইফতেখার আলম ভূঁইয়া, টোয়াবের পরিচালক (মেলা ও বাণিজ্য) মো. তাসলিম আমিন শোভন ও টোয়াবের উপদেষ্টা তানভির আহমেদ উপস্থিত ছিলেন।

বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ বলেন, মেলা উপলক্ষে বিমান ভ্রমণপিপাসু পর্যটকদের জন্য বিমানের জনপ্রিয় পর্যটন গন্তব্যসমূহে বিশেষ ছাড় দেওয়ার পাশাপাশি মেলায় দর্শনার্থীদের জন্য র‌্যাফল ড্রতে সৌজন্য টিকিট দেওয়া হবে।

টোয়াবের সভাপতি তৌফিক উদ্দিন আহমেদ বলেন, বিমান বাংলাদেশ ট্রাভেল ও ট্যুরিজম ফেয়ারে এবার বিভিন্ন দেশের জাতীয় পর্যটন সংস্থা, এয়ারলাইনস, ট্যুর অপারেটরস, হোটেল ও রিসোর্ট, আর্থিক প্রতিষ্ঠান এবং ট্রাভেল ও ট্যুর সংশ্লিষ্ট সব সংস্থা ১৬০টি স্টল এবং ১৫টি প্যাভিলিয়নে তাদের পণ্য ও সেবা তুলে ধরবে। এ মেলা চলাকালে অংশগ্রহণকারী সব সংস্থা দর্শনার্থীদের জন্য বিভিন্ন আকর্ষণীয় ট্যুর প্যাকেজ এবং হ্রাসকৃত মূল্যে টিকিট কেনার সুযোগ দেবে। এই ইভেন্টে ভারতের পর্যটন মন্ত্রণালয় এবং বাংলাদেশ, শ্রীলঙ্কা, নেপাল ও ভুটানের জাতীয় পর্যটন সংস্থা অংশ নেবে। মেলায় ভারত, ভুটান, সংযুক্ত আরব আমিরাত, চীন, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া, ফিলিপাইন, শ্রীলঙ্কা, মালদ্বীপ ও ভিয়েতনামের ট্যুরিজম প্রতিনিধিরা উপস্থিত থাকবেন।


এই নিউজ মোট   10740    বার পড়া হয়েছে


ভ্রমণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.