01:43pm  Saturday, 20 Jul 2019 || 
   
শিরোনাম



দিনাজপুরের হিলিতে ভিজিডি চাল আত্মসাতের অভিযোগে ইউপি চেয়ারম্যান বাবু আটক
১০ এপ্রিল ২০১৯, ২৭ চৈত্র ১৪২৫, ৩ শাবান ১৪৪০



বিশেষ প্রতিবেদক,দিনাজপুর থেকেঃ দিনাজপুরের হাবিমপুর-হিলিতে দুস্থ নারীদের জন্য বরাদ্দকৃত ভিজিডি (ভালনারেবল গ্রুপ ডেভেলপমেন্ট) চাল আত্মসাতের অভিযোগে হাকিমপুর উপজেলার ৩ নম্বর আলীহাট ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল বাবুকে আটক করেছে হাকিমপুর থানার পুলিশ।


উপজেলার আলীহাট ইউনিয়ন পরিষদ থেকে  মঙ্গলবার রাত সোয়া ৯টায়  তাকে আটক করা হয়।উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রাফিউল আলম জানান, দুস্থদের মাঝে ভিজিডির চাল বিতরণের জন্য দুই মাসের চাল উত্তোলন করেন ইউপি চেয়ারম্যান। তারপর তিনি ভুক্তভোগীদের মাঝে এক মাসের চাল বিতরণ করেন। এই অভিযোগের ভিত্তিতে রাতে আলীহাট ইউনিয়ন চেয়ারম্যান গোলাম রসুল বাবুকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চেয়ারম্যান এক মাসের চাল বিতরণের কথা স্বীকার করনে, আরেক মাসের চালের হিসাবের কোনও উত্তর দিতে পারেনি।


তিনি আরও বলেন, এক মাসের ৬৯৮ জন ভুক্তভোগীর ৩০ কেজি করে ২১ মেট্রিক টন চাল আত্মসাতের অভিযোগে তাকে আটক করা হয়। এ বিষয়ে তার বিরুদ্ধে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা লস্কর থানায় মামলা করেছে।চেয়ারম্যান বাবুকে বুধবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুস্থদের চাল আত্মসাতের অভিযোগে তাকে আটক করা হয়েছে।


শাহ্ আলম শাহী
দিনাজপুর।

এই নিউজ মোট   792    বার পড়া হয়েছে


দূর্ণীতি



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.