02:13pm  Monday, 22 Apr 2019 || 
   
শিরোনাম



শিবগঞ্জের যত খবর
শিবগঞ্জে ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অর্থদন্ড ১১ এপ্রিল ২০১৯, ২৮ চৈত্র ১৪২৫, ৪ শাবান ১৪৪০ শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ)সংবাদদাতা:চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে লাইসেন্সবিহীন অবৈধ ইটভাটা চালানোর দায়ে দুটি ইটভাটার মালিখকে ১লাখ টাকা জরিমান করেছে ভ্রাম্যমান আদালত। বৃহষ্পতিবার বেলা ১১টার দিকে শিবগঞ্জ উপজেলার সহকারী কমিশনার(ভুমি) বরমান হোসেনের নেতৃত্বে একটি ভ্রাম্যমান আদালত উপজেলার শ্যামপুর ইউনিয়নের কয়লাদিয়াড় এলাকায় সনি-বি ও সনি-২ নামক ২টি ইটভাটায় ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন। এসময় লাইসেন্সবিহীন অবৈধভাবে ভাটা পরিচালনা করা ও ফসলী জমিতে ভাটা স্থাপন করা এবং জ্বালানী কাঠ পুড়ানোর দায়ে উক্ত দুই ভাটার মালিককে ৫০হাজার টাকা করে মোট ১লাখ টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমান আদালতে পুলিশ,পল্লীবিদ্যুৎি ও ফায়ারসার্ভিসের লোকজন সাথে ছিলেণ। বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে অবৈধভাবে ইটভাটা পরিচালনা করা থেকে বিরত থাকার নির্দেশ দেয়া হয়। এই নিউজ মোট 12 বার পড়া হয়েছে



শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ)সংবাদদাতা: শিবগঞ্জে এক  কলেজ শিক্ষককে শারীরিকভাবে লাঞ্ছিত  ও তার সাথে থাকা   ৩ লাখ ৮০ হাজার টাকা ও একটি সোনার চেইন ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের খাসের হাট বাজারের ভুলকী মোড়ে। লাঞ্ছিত  ও ছিনতাইয়ের শিকার হওয়া  কলেজ শিক্ষক হলেন বিনোদপুর ডিগ্রী কলেজের সমাজ বিজ্ঞান বিষয়ের শিক্ষক ও বিনোদপুর ইউনিয়নের চাঁনশিকারী গ্রামের মৃত একরামুল হকের ছেলে।

প্রভাষক তরিকুল ইসলাম স্বাক্ষরিত শিবগঞ্জ থানায় করা  এজাহার সূত্রে জানা  গেছে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে বিনোদপুর ডিগ্রী কলেজের সমাজ বিজ্ঞান  বিষয়ের শিক্ষক তরিকুল ইসলাম চাঁনশিকারী গ্রামের তার নিজ বাড়ি হতে কলেজ যাবার পথে বিনোদপুর খাসের হাট বাজারে ভুলকী মোড়ে আগে থেকে ওঁৎ পেতে থাকা একই গ্রামের মৃত আইয়ুব আলির ছেলে কলিমুদ্দিন(৬০) ও কলিমুদ্দিনের ছেলে সুমন আলি(৩২) ও সারওয়ার হোসেন(৩৫)সহ অজ্ঞাত আরো ৪/৫জন হঠাৎ করে প্রভাষক তরিকুল  ইসলামের গতি রোধ করে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে এবং তাকে হত্যা করার উদ্দেশ্যে গলা চিপে ধরে ।এজাহারে আরো জানা গেছে প্রভাষক তরিকুলের সাথে ৩ লাখ ৮০ হাজার টাকা ও গলায় থাকা  ২২হাজার মূল্যের একটি সোনার চেইন ছিনিয়ে নেয়। এ সময় স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে। এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শিকদার মোহাম্মদ মশিউর রহমান জানান এজাহার পেয়েছি। তদন্তের ভার এস আই রেজাউলকে দিয়েছি। তদন্ত শেষে  প্রয়োজনে আইননুগ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

শিবগঞ্জে ট্রাক চাপায় বৃদ্ধা নিহত

শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ)সংবাদদাতা চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের কানসাট পল্লী বিদ্যুৎ সমিতির সামনে পাথর ভর্তি ট্রাক চাপায় সায়েরা বেগম (৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছে। নিহত ওই বৃদ্ধা  মির্জাপুর গ্রামের মৃত মোজাহার আলীর স্ত্রী। শিবগঞ্জ থানার উপপরিদর্শক জুলহাস মৃধা জানান, বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে সায়েরা বেগম উপজেলার কানসাট পল্লী বিদ্যুৎ সমিতির সামনে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় সোনামসজিদ স্থলবন্দর থেকে ছেড়ে আসা পাথর ভর্তি (ঢাকা মেট্রো ট ১৮-২৭৪৮) একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান সায়েরা বেগম। ঘটনার সঙ্গে সঙ্গে ট্রাক রেখে চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। পরে ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়।

শিবগঞ্জে পানি দিবসে বর্ণাঢ্য র‌্যালি
শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ)সংবাদদাতা ‘পানি সবার অধিকার, বাদ রবেনা কেউ আর’ এই প্রতিপাদ্যে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা প্রশাসন ও বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের যৌথ উদ্যোগে বিশ্ব পানি দিবসে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদিক্ষণ শেষে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। র‌্যালিতে অংশ নেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. বরমান হোসেন। এ সময় উপজেলা পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, শিক্ষক, প্রান্তিক পর্যায়ের কৃষকসহ স্থানীয়রা র‌্যালিতে অংশ গ্রহণ করে।

মোহা: সফিকুল ইসলাম, শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ

এই নিউজ মোট   336    বার পড়া হয়েছে


হ্যালোআড্ডা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.