02:13pm  Monday, 22 Apr 2019 || 
   
শিরোনাম



শিবগঞ্জে ১০০ বোতল ফেন্সিডিলসহ সুন্দরী রমণী আটক
১৪ এপ্রিল ২০১৯, ১ বৈশাখ ১৪২৬, ৭ শাবান ১৪৪০



শিবগঞ্জ সংবাদদাতাঃ শিবগঞ্জে ১০০ বোতল ফেন্সিডিলস ১ নারীকে গ্রেপ্তার করেছে চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয় এর একটি টিম। শিবগঞ্জ উপজেলার কালুপুর বেইলি ব্রিজ এর কাছে এ ঘটনা ঘটে।

চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ের সহকারি পরিচালক মোহাম্মদ আনিছুর রহমান খাঁন জানান, বরাবরের মত আমাদের একটি টিম শিবগঞ্জের বিভিন্ন এলাকায় মাদক দমনে কাজ করছিল। শনিবার রাত সাড়ে ৮ টার দিকে বেইলী ব্রিজের কাছে টিম একটি অটো রিকশাকে থামানোর সংকেত দেয়। সংকেত পাওয়া মাত্র ১ ব্যক্তি দ্রুত অটো রিকশা থেকে নেমে পাশের ধানক্ষেতে পালিয়ে যায়। পালানো ব্যক্তির স্ত্রীও পালাবার মুহুর্তে ভ্যানিটি ব্যাগসহ আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ের সদস্যরা। পরে ভ্যানিটি ব্যাগ তল্লাসি করে ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। বাকি ৭৫টি ফেন্সিডিল অটোরিকশার পেছনে প্লাস্টিকের বস্তার ভেতর থেকে উদ্ধার করা হয়।

আটককৃত নারী ব্রাক্ষণবাড়িয়া জেলার অষ্টগ্রাম তালপাড় ট্যাংগর পাড়া গ্রামের রহমত আলীর মেয়ে মোসা. রুনা আক্তার (২৫)। ফেন্সিডিল বহনকৃত পলাতক স্বামী শিবগঞ্জ উপজেলার কালুপুর মধ্যপাড়া এলাকার মো. ইউনুসের ছেলে ইসরাইল (৩৫)।

পরিদর্শক রায়হান আহমেদ খান, উপ-পরিদর্শক সিরাজুল ইসলাম, সহকারী উপ-পরিদর্শক সোহরাব হোসেন, সিপাই মোহাম্মদ মোস্তাফিজার রহমান ও সিপাই হাবিবা খাতুন অভিযানে অংশ নেন। এঘটনায় স্বামী স্ত্রী দু’জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ধারা ৩৬ (১) এ মামলা দায়ের করা হবে বলেও জানান সহকারি পরিচালক মোহাম্মদ আনিছুর রহমান খাঁন।

মোহাঃ সফিকুল ইসলাম, শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ


এই নিউজ মোট   7332    বার পড়া হয়েছে


ক্রাইম নিউজ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.