02:21pm  Monday, 22 Apr 2019 || 
   
শিরোনাম



নতুন বছরে মানুষের জীবনের সুন্দর ও সফলতা কামনা করেছেন প্রধানমন্ত্রী
১৪ এপ্রিল ২০১৯, ১ বৈশাখ ১৪২৬, ৭ শাবান ১৪৪০



রবিবার সকালে গণভবনে বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সঙ্গে নববর্ষের শুভেচ্ছা বিনিময়কালে বাংলা নতুন বছর সব মানুষের জীবনকে আলোকিত করে তুলবে এবং মানুষের জীবনকে সুন্দর করবে বলে প্রত্যাশা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পাশাপাশি নতুন বছরে মানুষের জীবন আরো সুন্দর ও সফলতা কামনা করেছেন তিনি।

তিনি বলেন, আমি আশা করি, বঙ্গাব্দ ১৪২৬-এর নতুন সূর্য আমাদের সবার জীবনকে আলোকিত করবে এবং সবার জীবনকে সুন্দর ও সাফল্যমণ্ডিত করে তুলবে।

শেখ হাসিনা বলেছেন, দেশে যে উন্নয়ন-অগ্রযাত্রা শুরু হয়েছে, তা অব্যাহত থাকবে। আর এর মাধ্যমে গড়ে উঠবে সুখী-সমৃদ্ধশীল বাংলাদেশ।

বক্তব্যের শুরুতেই প্রধানমন্ত্রী দেশবাসীসহ উপস্থিত সবাইকে শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী, উন্নয়ন-অগ্রযাত্রা যাতে অব্যাহত থাকে সেজন্য দেশবাসী ও দলের নেতাকর্মীদের সহযোগিতা কামনা করেন। এ সময় তিনি দলীয় নেতাকর্মীদের চাওয়া-পাওয়া ভুলে দেশ ও জনগণের জন্য কাজ করার আহ্বান জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি দেশে অবস্থানরত ও প্রবাসী সকল বাঙালিকেও নববর্ষের শুভেচ্ছা জানান। এ সময় তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে আবারো বিজয়ী করায় দলীয় নেতাকর্মীসহ দেশের আপামর জনগণের প্রতি কৃতজ্ঞতা জানান।

নববর্ষের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে মন্ত্রী পরিষদ সদস্য, সামরিক-বেসামরিক আমলা, বিচারপতি, কূটনীতিক, দলীয় নেতাকর্মীসহ বিপুল পরিমাণ সাধারণ মানুষ অংশ নেন।

বর্ণাঢ্য আয়োজনে বাংলা বর্ষবরণ আনন্দে মাতোয়ারা বাগেরহাটবাসী


এই নিউজ মোট   288    বার পড়া হয়েছে


জাতীয়



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.