02:13pm  Monday, 22 Apr 2019 || 
   
শিরোনাম



সাদুল্যাপুর বৈশাখী উৎসবের আয়োজন পন্ডঃ বৈশাখী পান্তা ভাত এতিম খানায় প্রদান
১৪ এপ্রিল ২০১৯, ১ বৈশাখ ১৪২৬, ৭ শাবান ১৪৪০



গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলা প্রশাসনের বৈশাখী উৎসবের মঙ্গল শোভাযাত্রার আয়োজন প- হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকালে সাদুল্যাপুর উপজেলার নির্বাহী অফিসার রহিমা খাতুনের নেতৃত্বে উপজেলা চত্তরে বৈশাখী উৎসবের যখন বর্ণাঢ্য র‌্যালী বের করার প্রাক্কালে সরকার দলীয় লোক জন এসে অকথ্য ভাষায় গালি গালাজ শুরু করে। এসময় র‌্যালীতে আসা লোক জন দিক বিদক ছুটা ছুটি করে চলে যায়। অবস্থা বেগতিক দেখে উপজেলা নির্বাহী কর্মকর্তা তার অফিস কক্ষে চলে যান। ফলে মঙ্গল শোভাযাত্রা প- হয়ে যায়। বৈশাখীর পান্তা ভাত ও অন্যান্য তৈরি খাবার গুলো আগত কিছু লোকদের খাওয়ানোর পর বাকি খাবার স্থানীয় এতিম খানায় দেওয়া হয়।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসারের সাথে যোগাযোগ করা হলে জানান, বৈশাখী উৎসবের আয়োজনে সরকার দলীয় গণ্যমান্য নেতৃবৃন্দ সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে প্রস্তুতি সভা করা হয়েছে। সেই সিন্ধান্ত অনুযায়ী অনুষ্ঠানের আয়োজন ছিল। কিন্তু অজ্ঞাত কারনে আজকের এই অনুষ্ঠানে কতিপয় সরকার দলীয় লোক জন বাধা প্রদান  করে। বিষয়টি জেলা প্রশাসক মহোদয়কে জানানো হয়েছে।

এদিকে সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান - সরকার দলীয় লোক জন এবং নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান কে বৈশাখী উৎসবের মঙ্গল শোভাযাত্রার অনুষ্ঠানে দাওয়াত না দেওয়ায় উপজেলা নির্বাহী অফিসারের সাথে উপজেলা চত্তরে আওয়ামী লীগের সমর্থকদের সাথে উত্তপ্ত বাক্য বিনিময় এক পর্যায়ে শোভাযাত্রায় অংশ নেওয়া লোক জন চলে যায়। যার ফলে বৈশাখী উৎসবের মঙ্গল শোভাযাত্রাটি অনুষ্ঠিত হয়নি। এ ব্যাপারে মোবাইল ফোনে সাদুল্যাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাঁকে পাওয়া যায়নি।

ফারুক হোসেন, গাইবান্ধা।

বর্ণাঢ্য আয়োজনে বাংলা বর্ষবরণ আনন্দে মাতোয়ারা বাগেরহাটবাসী


এই নিউজ মোট   324    বার পড়া হয়েছে


ইতিহাস-ঐতিহ্য



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.