02:58pm  Monday, 22 Apr 2019 || 
   
শিরোনাম



রাবি শিক্ষক হত্যায় ৩ জনের মৃত্যুদণ্ড ও ৮ জন খালাস
১৫ এপ্রিল ২০১৯, ২ বৈশাখ ১৪২৬, ৮ শাবান ১৪৪০



রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এ কে এম শফিউল ইসলাম হত্যা মামলার রায় ঘোষণা করা হয়েছে। রায়ে পবা উপজেলার কাটাখালী পৌর যুবদলের নেতা আরিফুল ইসলাম মানিক, আবদুস সামাদ পিন্টু এবং সবুজ শেখকে মৃত্যুদণ্ডাদেশ প্রদান করেন আদালত। বিএনপি নেতা আনোয়ার হোসেন উজ্জলসহ অপর আট আসামিকে বেকসুর খালাস প্রদান করা হয়।

আজ বেলা সাড়ে ১২টার সময় রাজশাহী দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক অনুপ কুমার এ আদেশ দেন। গত ৪ এপ্রিল রাজশাহী দ্রুত বিচার ট্রাইব্যুনালে যুক্তিতর্ক শেষে মামলাটির রায়ের জন্য আজকের দিন ধার্য করেন বিচারক।

মামলাটিতে মোট ৩৩ জনের সাক্ষ্য নেয়া হয় বলে জানান ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর (পিপি) এন্তাজুল হক বাবু। গত ১৩ মার্চ সাক্ষ্যগ্রহণ শেষ হয়।

উল্লেখ্য, ২০১৪ সালের ১৫ নভেম্বর বিকালে বিশ্ববিদ্যালয়সংলগ্ন চৌদ্দপাই এলাকায় তাঁকে কুপিয়ে হত্যা করে একদল দৃর্বৃত্ত। এ ঘটনায় পরের দিন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক মুহাম্মদ এন্তাজুল হক অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মতিহার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।


এই নিউজ মোট   3864    বার পড়া হয়েছে


আইন-আদালত



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.