07:54pm  Wednesday, 21 Aug 2019 || 
   
শিরোনাম
 »  সামগ্রিক ও নিরপেক্ষ তদন্তকে বাধা দিয়ে চার্জশিট প্রদান     »  সিলেটের জৈন্তাপুরে বাংলাদেশের সীমানায় বিএসএফ’র গুলি, দুই চোরাকারবারি গুলিবিদ্ধ     »  গোবিন্দগঞ্জে গ্রেনেড হামলা জড়িতদের বিচারের দাবিতে সমাবেশ     »  ২১ আগস্ট গ্রেনেট হামলায় প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন ও বিক্ষোভ      »  বাঁচতে চায় ব্রেন টিউমারে আক্রান্ত নিশাত     »  ২১ আগস্ট গ্রেনেড হামলার পরিকল্পনা হাওয়া ভবন থেকেই করা হয়েছিল     »  জাতির বিরুদ্ধে সব ধরনের ষড়যন্ত্রের প্রতি সতর্ক দৃষ্টি রাখতে      »  আজ কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাকের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী     »  আবারো প্রিয়াঙ্কাকে ভালবাসার প্রমাণ দিলেন নিক     »  বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ সেবা দিতে শুরু করেছে    



রবগুনায় যৌতুকের দাবিতে স্ত্রীর হাত-পা বেঁধে নির্যাতন
১৭ এপ্রিল ২০১৯, ৪ বৈশাখ ১৪২৬, ১০ শাবান ১৪৪০



রবগুনার তালতলীতে স্বামীর দাবিকৃত যৌতুক দিতে না পারায় স্ত্রীর হাত-পা বেঁধে পিটিয়ে নির্যাতন ও রক্তাক্ত জখম করার অভিযোগে পাওয়া গেছে। এ ব্যাপারে স্ত্রী আসমা (২৬) বাদী হয়ে স্বামীসহ তিনজনকে আসামী করে বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেছে।

ট্রাইব্যুনালের বিচারক মো. হাফিজুর রহমান বুধবার সকালে মামলাটি গ্রহণ করে তালতলীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্তের আদেশ দিয়েছেন। মামলার আসামিরা হলো, বরগুনা জেলার তালতলী উপজেলার মৃত কাজি চাঁদ মিয়ার ছেলে শহিদুল ইসলাম সাগর। সাগরের মা নুরজাহান বেগম ও সাগরের বোন খালেদা আকতার ডলি।
মামলার বাদী আসমা অভিযোগ করেন, ২০০৯ সালে সাগরের সঙ্গে তার বিয়ে হয়। সাগর বিয়ে গোপন করে ফায়ার সার্ভিসের গাড়ী চালক পদে চাকরি নেয়। সাগরের চাকরীতে পদোন্নতির জন্য তার কাছে ৫ লাখ টাকা যৌতুক দাবি করে। ইতিমধ্যে বাদীর বাবা নুরুল ইসলাম তার মেয়ের সুখের কথা চিন্তা করে ৮ লাখ টাকা ব্যয়ে তালতলী শহরে একটি বাড়ি তৈরী করে দেয়। আসামী সাগর ছুটিতে বাড়ী এসে রবিবার বিকালে আবারও তার স্ত্রীর নিকট ৫ লাখ টাকা যৌতুক দাবী করে। আসমা যৌতুক দিতে অস্বীকার করলে তাকে লাথি, কিল, ঘুষি মেরে রক্তাক্ত জখম করে। আসমা ডাকচিৎকার দিলে একটি ওড়না দিয়ে তার হাত পাঁ বেধে সকলে নির্যাতন করে। আসমার বাবা সংবাদ পেয়ে আসামীদের হাত থেকে আসমাকে রক্ষা করে তালতলী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেয়।

আসমা বলেন, চিকিৎসা শেষে তালতলী থানায় মামলা করতে গেলে থানা মামলা নেয়নি।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পূলক চন্দ্র বলেন, এ ব্যাপারে থানায় কেই মামলা করতে আসেনি।


এই নিউজ মোট   924    বার পড়া হয়েছে


নারী নির্যাতন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.