08:33pm  Wednesday, 21 Aug 2019 || 
   
শিরোনাম
 »  ঝিনাইদহে ধর্ষণের আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার     »  বিএনপি-জামায়াতের মদদ ছাড়া গ্রেনেড হামলা হয় নাই     »  আমার এই কষ্টের কথা বোঝেন প্রধানমন্ত্রী     »  সামগ্রিক ও নিরপেক্ষ তদন্তকে বাধা দিয়ে চার্জশিট প্রদান     »  সিলেটের জৈন্তাপুরে বাংলাদেশের সীমানায় বিএসএফ’র গুলি, দুই চোরাকারবারি গুলিবিদ্ধ     »  গোবিন্দগঞ্জে গ্রেনেড হামলা জড়িতদের বিচারের দাবিতে সমাবেশ     »  ২১ আগস্ট গ্রেনেট হামলায় প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন ও বিক্ষোভ      »  বাঁচতে চায় ব্রেন টিউমারে আক্রান্ত নিশাত     »  ২১ আগস্ট গ্রেনেড হামলার পরিকল্পনা হাওয়া ভবন থেকেই করা হয়েছিল     »  জাতির বিরুদ্ধে সব ধরনের ষড়যন্ত্রের প্রতি সতর্ক দৃষ্টি রাখতে    



সম্ভ্রম বাঁচাতে আকুতি জানিয়ে গণধর্ষণের শিকার হলেন গৃহবধূ
২ মে ২০১৯, ১৯ বৈশাখ ১৪২৬, ২৫ শাবান ১৪৪০



বুধবার দিবাগত রাতে পাবনার ঈশ্বরদী উপজেলায় নিজের সম্ভ্রম রক্ষার জন্য বাড়ির মালিকের কাছে আকুতি জানিয়েছিলেন এক নারী। ওই ব্যক্তি সহযোগিতা তো করলেনই না, বরং বখাটেকে প্রশ্রয় দিয়ে ওই নারীকে গণধর্ষণ করেছেন তিনি। এতে জড়িত থাকায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার দুজন হলেন, বাড়ির মালিক হলেন আবদুল আজিত (৪৮) ও মো. সাকিব ইসলাম (২৮) নামে এক যুবক। গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পরিকল্পিতভাবে গৃহবধূকে ধর্ষণের কথা স্বীকার করেছেন। বিষয়টি নিশ্চিত করেছে ঈশ্বরদী থানা পুলিশ।

পুলিশ জানায়, মাসখানেক আগে আবদুল আজিতের বাড়িতে দুটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস শুরু করেন ধর্ষণের শিকার গৃহবধূ। তার স্বামী সৌদিপ্রবাসী হওয়ায় ছেলেকে নিয়ে এখানে থাকতেন।

বাড়ি ভাড়া নেওয়ার পর থেকে সাকিব বিভিন্ন সময় তাকে বিভিন্ন সময় উত্ত্যক্ত করতেন। প্রায়ই তাকে বাজে ইঙ্গিত দিতেন। গত মঙ্গলবার ঘটনার দিন সন্ধ্যার পর থেকে সাকিব মুঠোফোনে, ঘরের জানালা দিয়ে খুব বেশি উত্ত্যক্ত করতে থাকেন। এতে ভয় পেয়ে আত্মরক্ষা ও সম্ভ্রম বাঁচাতে বাড়ির মালিক আবদুল আজিতের কাছে যান তিনি।

এ সময় আবদুল আজিত তাকে অভয় দিয়ে বিষয়টি দেখার কথা বলেন। পরে তিনি ওই গৃহবধূকে ঘরের বাইরে আসতে বলেন। তিনি বাইরে এলে আজিত ও সাকিব কাপড় দিয়ে মুখ বেঁধে বাড়ির পেছনে নিয়ে ধর্ষণ করেন।

ঘটনার পর বিষয়টি কাউকে জানালে তাকে দেখে নেবেন বলে বাড়ির মালিক হুমকি দেন বলে অভিযোগ করেন ওই গৃহবধূ। ছাড়া পাওয়ার পর রাতেই নিজের ভাইকে ঘটনা খুলে বলেন তিনি। পরে গতকাল বুধবার রাতে ভাইকে সঙ্গে নিয়ে ঈশ্বরদী থানায় গিয়ে ধর্ষণের অভিযোগে মামলা করেন গৃহবধূ।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বলেন, গৃহবধূর লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে গতকাল বুধবার নারী-শিশু নির্যাতন দমন আইনে আবদুল আজিত ও সাকিবের বিরুদ্ধে ধর্ষণের মামলা করা হয়। রাত একটার পর অভিযান চালিয়ে বাঘইল ঠাকুরপাড়ার বাড়ি থেকে আজিত ও সাকিবকে গ্রেপ্তার করা হয়। সাকিব আজিতের সহযোগী, এলাকায় তিনি বখাটে হিসেবে পরিচিত। গৃহবধূর স্বাস্থ্য পরীক্ষা-নিরীক্ষার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।
এই নিউজ মোট   876    বার পড়া হয়েছে


নারী ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.