08:36pm  Monday, 18 Nov 2019 || 
   
শিরোনাম
 »  আজ কম্বোডিয়ার উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন স্পিকার     »  ‘আত্মীয়তার বন্ধন ছিন্নকারী জান্নাতে যাবে না’     »  পাকিস্তান ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা চালিয়েছে      »  গ্যাসলাইনের পুরনো পাইপের লিকেজ থেকে গ্যাস জমে বিস্ফোরণ ঘটেছে!     »  প্রথম বিশ্বজয়ী নাজমুন নাহার গেম চেঞ্জার অ্যাওয়ার্ড পেলেন     »  ইউএই’র উদ্যোক্তাদের আরও বড় আকারের বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর     »  দোতলা থেকে লিফট ছিঁড়ে পড়ে গেলেন বিএনপি নেতারা     »  পেঁয়াজে ২ সপ্তাহ মুনাফা না করার আহ্বান জানান মেয়র খোকন      »  বাংলাদেশ ইমার্জিং দলের কাছে উড়ে গেল নেপাল, সেমিতে শান্তরা     »  এক মামলায় সাজা খেটে বেরিয়েই ডাকাতি, 'বন্দুকযুদ্ধে' নিহত   



বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে এই সাজের কেটি টাকা!
৫ মে ২০১৯, ২২ বৈশাখ ১৪২৬, ২৮ শাবান ১৪৪০



বলিউড গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করে এখন সংসার করছেন তিনি। কিছুদিন আগে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে বসে বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডস-২০১৯ প্রদানের জমজমাট আসরে লালগালিচায় হাটেন প্রিয়াঙ্কা। সঙ্গে ছিলেন স্বামী নিকও। এমন মঞ্চে প্রিয়াঙ্কার সাজ সবারই নজর কেড়েছে। দামি পোশাক আর গয়নায় দেবীরূপেই আবির্ভূত হয়েছিলেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কার ওই সাজের জন্য কত টাকা ব্যয় হয়েছে জানেন? চমকে যাওয়ার মতো তথ্য।আন্তর্জাতিক প্রকাশনা পেজ সিক্স ডটকমের বরাত দিয়ে ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণে বলা হয়েছে, ওই দিনের এক সাজেই পোশাক আর গয়না মিলিয়ে এক কোটি ৮০ লাখ রুপিরও বেশি খরচ হয়েছে প্রিয়াঙ্কার। বাংলাদেশের মুদ্রায় যা দুই কোটি ১৯ লাখ টাকার বেশি।

প্রতিবেদনে আরও জানানো হয়, প্রিয়াঙ্কার সেই দিনের হীরকখচিত কানের দুলের মূল্য পাঁচ হাজার ৬০০ মার্কিন ডলার, ম্যাচ করে পরা ব্রেসলেটের মূল্য ১২ হাজার মার্কিন ডলার। গলায় পরা টিফানির লকেট বলটির মূল্য ১১ হাজার মার্কিন ডলার, ভিক্টোরিয়া লাইন নেকলেসটির মূল্য ৫৫ হাজার মার্কিন ডলার ও হীরার নেকলেসটির মূল্য এক লাখ ৬৫ হাজার মার্কিন ডলার।

সে দিন আঙুলে তিনটি আংটি পরেছিলেন প্রিয়াঙ্কা। টিফানি টি-ওয়্যার রিংয়ের মূল্য দুই হাজার ৩০০ মার্কিন ডলার, টি টু চেইন রিংয়ের মূল্য ৮৫০ মার্কিন ডলার ও সাদা সোনায় মোড়া টি-ওয়্যার রিংয়ের মূল্য ৮২৫ মার্কিন ডলার। ন্যুড পিভিসি স্যান্ডেল জোড়ার মূল্য ৫০ হাজার রুপি। আর তার ব্যাগের দাম ছিল তিন হাজার ৬২০ মার্কিন ডলারেরও বেশি।
এই নিউজ মোট   3992    বার পড়া হয়েছে


ফ্যাশন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.