03:13am  Wednesday, 21 Aug 2019 || 
   
শিরোনাম
 »  ২০ আগষ্ট; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা      »  শিবগঞ্জে আইন-শৃংখলা কমিটির মাসিক সভা     »  কাশ্মীরি জনগনের প্রতি সংহতি জানিয়ে গাইবান্ধায় সমাবেশ     »  গোবিন্দগঞ্জে শ্রমিককে পিটিয়ে হত্যা     »  দু’টি কাপ জিতে নিলেন জরমনদী স্কুল বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট      »  গাইবান্ধার পান, সুপারী, ঝিনুকের চুন উৎপাদনকারি পরিবারগুলো এখন বিপাকে     »  গাইবান্ধা জেলা আইন শৃংখলা কমিটি সভা অনুষ্ঠিত     »  গোবিন্দগঞ্জে দুটি মাদরাসা ও একটি বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন     »  ঝালকাঠি জেলা পুলিশ কর্মকর্তার "কমিউনিটি পুলিশিং ও স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং অফিসার নির্বাচন" শ্রেষ্ঠ পুরস্কার অর্জন     »  ফাহমিদা মায়ের জন্য গান গাইলেন   



নিবিড় পর্যবেক্ষণের পর মওদুদকে সিঙ্গাপুর নেওয়ার প্রস্তুতি সম্পন্ন
৬ মে ২০১৯, ২৩ বৈশাখ ১৪২৬, ২৯ শাবান ১৪৪০



সোমবার (৬ মে) ব্যারিস্টার মওদুদের ব্যক্তিগত সহকারী মমিনুর রহমান সুজন গণমাধ্যমকে জানান, রাজধানীর অ্যাপোলো হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদকে ২৪ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। তাকে সিঙ্গাপুর নেওয়ার সকল প্রস্তুতিও সম্পন্ন হয়েছে।

তিনি বলেন, স্যারের (মওদুদ) শারীরিক অবস্থা প্লেনে ওঠানোর মতো হলে উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুর নেওয়া হবে। এজন্য সব প্রস্তুতি নেওয়া হয়েছে।

এর আগে রবিবার বিকাল ৩টার দিকে সুপ্রিম কোর্টে নিজের চেম্বারে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বিএনপির সিনিয়র এই নেতা। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। বুকে ব্যথা, শ্বাসকষ্ট ও অন্যান্য সমস্যায় তার চিকিৎসা চলছে।

সুজন বলেন, স্যারের (মওদুদ) শারীরিক অবস্থা এখনও শঙ্কামুক্ত নয়। তাকে আগামী ২৪ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। তিনি এখন অ্যাপোলো হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রয়েছেন।

তিনি আরও বলেন, অ্যাপোলো হাসপাতালের চিকিৎসক প্রফেসর শাহাবুদ্দিন তালুকদারের অধীনে ব্যারিস্টার মওদুদ আহমদের চিকিৎসা চলছে। আগামী ২৪ ঘণ্টা পর যদি স্যার (মওদুদ) প্লেন ভ্রমণের উপযুক্ত হন, তাহলে আমরা তাকে সিঙ্গাপুরে নিয়ে যাবো। সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার সব ব্যবস্থা ইতোমধ্যেই সম্পন্ন করে রাখা হয়েছে।

এই নিউজ মোট   3600    বার পড়া হয়েছে


স্বাস্থ্য কথা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.