07:39pm  Wednesday, 21 Aug 2019 || 
   
শিরোনাম
 »  গোবিন্দগঞ্জে গ্রেনেড হামলাকারিদের বিচারের দাবিতে সমাবেশ     »  ২১ আগস্ট গ্রেনেট হামলায় প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন ও বিক্ষোভ      »  বাঁচতে চায় ব্রেন টিউমারে আক্রান্ত নিশাত     »  ২১ আগস্ট গ্রেনেড হামলার পরিকল্পনা হাওয়া ভবন থেকেই করা হয়েছিল     »  জাতির বিরুদ্ধে সব ধরনের ষড়যন্ত্রের প্রতি সতর্ক দৃষ্টি রাখতে      »  আজ কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাকের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী     »  আবারো প্রিয়াঙ্কাকে ভালবাসার প্রমাণ দিলেন নিক     »  বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ সেবা দিতে শুরু করেছে      »  ২১ শে আগস্টে হামলার দায় খালেদা জিয়া এড়াতে পারেন না     »  ২১ আগস্ট মামলার আপিলের পেপারবুক তৈরিতে আরও চারমাস   



বিশ্বকাপ উপলক্ষে মার্সেলের ‘সেরা দামে সেরা টিভি’ অফার
৭ মে ২০১৯, ২৪ বৈশাখ ১৪২৬, ৩০ শাবান ১৪৪০



নিজস্ব প্রতিবেদক: রোজা, ঈদ ও ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষ্যে টেলিভিশন গ্রাহকদের জন্য বিশেষ অফার ঘোষণা করলো মার্সেল। এই অফারের আওতায় ক্রেতারা মার্সেলের ২৪, ৩২, ৩৯ ও ৪৩ ইঞ্চির এলইডি ও স্মার্ট টিভিতে পেতে পারেন আকর্ষণীয় অঙ্কের ক্যাশব্যাক।

এ উপলক্ষ্যে আজ সোমবার (৬ মে, ২০১৯) রাজধানীতে মার্সেল করপোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত ‘সেরা দামে সেরা টিভি’র অফার ডিক্লারেশন প্রোগ্রামে এসব তথ্য জানান হয়। অফার ডিক্লারেশন প্রোগ্রামে উপস্থিত ছিলেন মার্সেলের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, হুমায়ূন কবীর, সিরাজুল ইসলাম, সাখাওয়াত হোসেন, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজাদা সেলিম, মোহাম্মদ কামরুজ্জামান প্রমূখ।

অনুষ্ঠানে কর্মকর্তারা জানান, দেশের যে কোনো মার্সেল শোরুম থেকে ক্রেতারা ২৪ ও ৩২ ইঞ্চি এলইডি টিভি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করলেই  যথাক্রমে ৪ হাজার ও ৪ হাজার ৫১০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। আবার, ক্রেতাদের জন্য মার্সেলের ৩২ ইঞ্চি স্মার্ট টিভিতে সর্বোচ্চ ৩ হাজার ৯১০ টাকা এবং ৩৯ ও ৪৩ ইঞ্চির স্মার্ট টিভিতে ১৩ হাজার ৯১০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ রয়েছে। তবে, সকল গ্রাহকের জন্যই রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক পাওয়ার সুবিধা।

এই অফারের আওতায় ক্রেতারা মার্সেলের ২৪ ইঞ্চি এলইডি টিভি পেতে পারেন ৮,৯৯০ টাকায়। যার বর্তমান দাম ১২,৯৯০ টাকা। আবার, ১৭,৫০০ টাকা মূল্যের ৩২ ইঞ্চি এলইডি ১২,৯৯০ টাকায় এবং একই সাইজের স্মার্ট টিভি ২২ হাজার ৯’শ টাকা পরিবর্তে ১৮ হাজার ৯৯০ টাকায় পাওয়ার সুযোগ থাকছে।

এদিকে ৩৯ ইঞ্চি স্মার্ট টিভির ৩৩,৯০০ টাকার পরিবর্তে ১৯,৯৯০ টাকায় কেনার সুযোগ থাকছে। ৩৬ হাজার ৯’শ টাকা মূল্যের ৪৩ ইঞ্চি মার্সেল স্মার্ট টিভি পেতে পারেন ২২ হাজার ৯৯০ টাকায়। মার্সেল টিভির ক্রেতারা এসব সুবিধা পাচ্ছেন ক্রিকেট বিশ্বকাপ পর্যন্ত।

মার্সেলের হেড অব সেলস ড. মো: সাখাওয়াৎ হোসেন বলেন, এক সঙ্গে আসছে তিনটি বড় ইভেন্ট। রোজা, ঈদ ও ক্রিকেট বিশ্বকাপ। বিশেষ করে টেলিভিশনে বিশ্বের সেরা দলগুলোর সঙ্গে টাইগারদের রোমাঞ্চকর ক্রিকেট খেলার আনন্দে মেতে উঠার অপেক্ষায় বাংলাদেশের মানুষ। তাদের এই আনন্দের অংশীদার হওয়ার লক্ষ্যেই মার্সেল ‘সেরা দামে সেরা টিভি’ অফারের ঘোষণা দিয়েছে বলে জানান তিনি।

জানা গেছে, সকল টিভিতে ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি সুবিধাসহ ৩২, ৩৯, ৪৩, ৪৯ ও ৫৫ ইঞ্চির এলইডি ও স্মার্ট টিভির প্যানেলে ৪ বছরের গ্যারান্টি সুবিধা দিচ্ছে দেশীয় প্রতিষ্ঠান মার্সেল। আবার, আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্টের আওতায় দেশব্যাপী বিস্তৃত ৭০টিরও বেশি সার্ভিস সেন্টারের মাধ্যমে ক্রেতাদের দোরগোঁড়ায় দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিচ্ছেন তারা।

গাজীপুরের চন্দ্রায় স্থাপিত টিভি ম্যানুফ্যাকচারিং ইউনিটে আইএসও ক্লাস সেভেন ডাস্ট ফ্রি ক্লিন রুমে অত্যাধুনিক প্রযুক্তির এইচএডিএস (হাই অ্যাডভান্স সুপার ডাইমেনশন সুইচ) এবং আইপিএস (ইন প্ল্যান সুইচিং) প্যানেল তৈরি করছে মার্সেল। কারখানায় রয়েছে টিভির মাদারবোর্ড, ডিসপ্লে, রিমোট, স্পিকার, কেসিং অ্যান্ড হাউজিংসহ আনুষঙ্গিক পার্টস তৈরির আলাদা প্রোডাকশন লাইন। সেখানে জার্মান প্রযুক্তির সারফেস মাউন্টিং টেকনোলজীসহ বিশ্বের লেটেস্ট সব প্রযুক্তির মেশিনারিজ স্থাপন করা হয়েছে। সেসব যন্ত্রপাতি দিয়ে বিশ্বের অত্যাধুনিক প্রযুক্তি, বৈচিত্র্যময় ডিজাইন ও ফিচারের আন্তর্জাতিক মানসম্পন্ন টেলিভিশন তৈরি করছে মার্সেল।

এই নিউজ মোট   396    বার পড়া হয়েছে


লাইফ স্টাইল



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.