01:01am  Saturday, 25 May 2019 || 
   
শিরোনাম
 »  ডেভিড ক্যামেরনের পথে মেরও থেরেসা মে      »  নদী দূষণ প্রতিরোধে আমাদের স্বদিচ্ছাই যথেষ্ট"     »  ঠাকুরগাঁওয়ে কষ্টি পাথর নিয়ে আত্মগোপনে     »  গাইবান্ধায় বিপণী বিতানগুলোতে ঈদের বাজার জমে উঠতে শুরু করেছে     »  ২৩ দিন ধরে ছুটি ছাড়াই অনুপস্থিত শিবগঞ্জের স্বাস্থ্য কর্মকর্তা জাহাঙ্গীর      »  শিবগঞ্জেদু:স্থদের জন্য সোয়া ৬লাখ কেজি চাউল বরাদ্দ     »  প্রচন্ড তাপদাহ ও ইটভাটার বিষাক্ত ধোঁয়ায় ফ্রুটব্ররার আক্রমন; ধ্বংস হচ্ছে শিবগঞ্জর আম     »  ৫৪ লাখ টাকার ‘কুজা রাজার আমবাগান’টি মাত্র ৫৫ হাজার টাকায় নিলাম     »  সোনামসজিদে বিস্ফোরক মামলার আসামি গ্রেফতার     »  শিবগঞ্জে ৪দিন ধরে কলেজ ছাত্রী নিখোঁজ   



বেভারেজ কুলার নিতে ওয়ালটনের সঙ্গে কোকা কোলার চুক্তি
৭ মে ২০১৯, ২৪ বৈশাখ ১৪২৬, ৩০ শাবান ১৪৪০



নিজস্ব প্রতিবেদক: ওয়ালটনের কাছ থেকে বিপুল সংখ্যক বেভারেজ কুলার নিচ্ছে বহুজাতিক কোম্পানি কোকা কোলা। কোকা-কোলার নিজস্ব বোতল প্রস্তুতকারী বহুজাতিক কোম্পানি ইন্টারন্যাশনাল বেভারেজেস প্রাইভেট লিমিটেড (আইবিপিএল) এবং ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মধ্যে এ বিষয়ে চুক্তি সই হয়েছে। পণ্যের উচ্চমান নিশ্চিত হওয়ার পর কোকা কোলা ওয়ালটনের কাছ থেকে বেভারেজ কুলার নিচ্ছে।  
সম্প্রতি ওয়ালটন করপোরেট অফিসে এই চুক্তি স্বাক্ষর হয়। নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন আইবিপিএল এর ব্যবস্থাপনা পরিচালক তাপস কুমার মন্ডল এবং ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এসএম আশরাফুল আলম। এ উপলক্ষে ফিতা কেটে ওয়ালটন কারখানায় প্রস্তুতকৃত কোকা কোলার বেভারেজ কুলার এর উদ্বোধন এবং শুভেচ্ছা কেক কাটা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইবিপিএলের পরিচালক (অপারেশন্স) সুপ্রতীম ঘোষ, ওয়ালটনের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, নজরুল ইসলাম সরকার, এসএম জাহিদ হাসান, হুমায়ূন কবীর, মোহাম্মদ সিরাজুল ইসলাম, উদয় হাকিম, গোলাম মুর্শেদ, আমিন খান, আন্তর্জাতিক বিজনেস ইউনিট (আইবিইউ) এর প্রেসিডেন্ট এডওয়ার্ড কিমসহ দুই প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তাগণ।  
জানা গেছে, কোকা-কোলার সাপ্লাইয়ার্স গাইডেন্স প্রিন্সিপাল (এসজিপি) অনুযায়ী ওয়ালটন তাদের পণ্যের উচ্চমান নিশ্চিত করে। এসজিপির সমস্ত শর্ত পূরণ করে ওয়ালটন এই বেভারেজ কুলার তৈরি করছে। গ্লোবাল স্টান্ডার্ড নিশ্চিত করার কারণেই আইবিপিএল তাদের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে।   
ওয়ালটনের বেভারেজ কুলার উৎপাদন ইউনিট সর্বাধুনিক প্রযুক্তি, মেশিনারিজ ও অভিজ্ঞ প্রকৌশলীর সমন্বয়ে পরিচালিত হচ্ছে। দীর্ঘ সময় ধরে আইপিবিএল এর একটি প্রতিনিধিদল সম্পূর্ণ প্রক্রিয়াটি পর্যবেক্ষণ করে এবং সামগ্রিক উৎপাদন প্রক্রিয়ায় তারা তুষ্ট হন।
অনুষ্ঠানে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এসএম আশরাফুল আলম বলেন, ২০১৯ সাল ওয়ালটনের জন্য নতুন মাইলফলক অর্জনের চ্যালেঞ্জিং ইয়ার। এ বছর স্থানীয় বাজারে ২০ লাখ ফ্রিজ বিক্রির টার্গেট নিয়েছে ওয়ালটন। পাশাপাশি বিশ্বের ইলেকট্রনিক্স পণ্যের বাজারে সেরা ব্র্যান্ড হওয়ার লক্ষ্যে নব উদ্যমে যাত্রা শুরু করেছে। সেই অগ্রযাত্রায় বিশ্বের অন্যতম বহুজাতিক কোম্পানি আইবিপিএলকে অংশীদার হিসেবে পেয়ে ওয়ালটন পরিবার আনন্দিত।
তিনি আরো বলেন, বিশ্বের ২০৬টি দেশে কোকা-কোলার কার্যক্রম আছে। আশা করি, তাদের সঙ্গে ব্যবসায়িক সম্পর্ক আরো দৃঢ় হবে এবং বিশ্বের বিভিন্ন দেশে কোকা-কোলার জন্য বেভারেজ কুলার সরবরাহ করতে সক্ষম হবে ওয়ালটন।
আইপিবিএল, বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক তাপস কুমার মন্ডল বলেন, এখন বাংলাদেশেই বিশ্বমানের পণ্য তৈরি হচ্ছে এবং এটি করে দেখাচ্ছে ওয়ালটন। আমরা অত্যন্ত আনন্দিত যে, এ ধরনের একটি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছি। আমরা বিশ্বাস করি, চুক্তিটির ফলে আমরা দেশের গ্রাহকদের উন্নত সেবা প্রদানের পাশাপাশি দেশের অর্থনীতিতেও অবদান রাখতে সক্ষম হবো।
ওয়ালটনের কর্পোরেট সেলস বিভাগের নির্বাহী পরিচালক মোহাম্মদ সিরাজুল ইসলাম জানান, ওয়ালটনের লক্ষ্য বিশ্বের সেরা গ্লোবাল ব্র্যান্ডে পরিণত হওয়া। কোকা কোলার সঙ্গে চুক্তির মাধ্যমে আমরা এক্ষেত্রে কিছুটা এগিয়ে গেলাম। আইপিবিএল এর সঙ্গে এই চুক্তি ওয়ালটনের জন্য একটি বড় সম্মান।

এই নিউজ মোট   672    বার পড়া হয়েছে


লাইফ স্টাইল



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.