07:57pm  Wednesday, 21 Aug 2019 || 
   
শিরোনাম
 »  সামগ্রিক ও নিরপেক্ষ তদন্তকে বাধা দিয়ে চার্জশিট প্রদান     »  সিলেটের জৈন্তাপুরে বাংলাদেশের সীমানায় বিএসএফ’র গুলি, দুই চোরাকারবারি গুলিবিদ্ধ     »  গোবিন্দগঞ্জে গ্রেনেড হামলা জড়িতদের বিচারের দাবিতে সমাবেশ     »  ২১ আগস্ট গ্রেনেট হামলায় প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন ও বিক্ষোভ      »  বাঁচতে চায় ব্রেন টিউমারে আক্রান্ত নিশাত     »  ২১ আগস্ট গ্রেনেড হামলার পরিকল্পনা হাওয়া ভবন থেকেই করা হয়েছিল     »  জাতির বিরুদ্ধে সব ধরনের ষড়যন্ত্রের প্রতি সতর্ক দৃষ্টি রাখতে      »  আজ কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাকের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী     »  আবারো প্রিয়াঙ্কাকে ভালবাসার প্রমাণ দিলেন নিক     »  বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ সেবা দিতে শুরু করেছে    



অগাধ বিশ্বাসের সুযোগ নিয়ে স্বামীকে খুন করল স্ত্রী হুসনা বেগম
১০ মে ২০১৯, ২৭ বৈশাখ ১৪২৬, ৪ রমজান ১৪৪০



সিলেট ব্যুরো প্রধান ঃ অবাধ্য স্ত্রীকে সঠিক পথে ফেরাতে দু’মাস পূর্বে দেশে আসেন সৌদি প্রবাসী ফারুক আহমদ। বুকভরা আশা আর অগাধ বিশ্বাস নিয়ে সংসার সাজাতে স্ত্রী হুসনা বেগমকে পরকিয়ার পথ ছাড়ার পরামর্শ দেন। স্বামীর সংসার ও নিজের সন্তান পৃথিবীর শ্রেষ্ঠ নিয়ামত মনে-প্রাণে গ্রহণ করে সুপথে চলার উপদেশও দেন। তার এই অগাধ বিশ্বাস ও ভালবাসা কাল হয়ে দাঁড়িয়েছিল! স্বামীর এসব কথায় কান না দিয়ে পরকীয়ায় আরও আসক্ত হয়ে পড়ে হুসনা বেগম। এক পর্যায়ে অপ্রতিরোধ্য স্ত্রীকে ফেরাতে ব্যর্থ হয়ে সন্তানদের মুখের দিকে তাকিয়ে স্ত্রীর কথিত প্রেমিক ও সম্পর্কে চাচাতো ভাই মোস্তফা আহমদকে সতর্ক করেন। এতে ক্ষীপ্ত হয়ে উঠে মোস্তফা। কিভাবে পথের কাঁটা সরানো যায় তার জন্য ছক আঁকতে থাকেন। স্ত্রী হুসনা বেগম ও তার প্রেমিক মোস্তফা দু’জনে মিলে ফারুক আহমদকে খুনের পরিকল্পনা করে। গত রোববার দিবাগত রাত অনুমান ২টায় পূর্ব পরিকল্পনা মোতাবেক ফারুককে খুন করা হয়। ঘটনার দু’দিন পর বুধবার স্ত্রীকে পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদ করলে এমন চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসে। সীমান্তবর্তী উপজেলা কানাইঘাটের ২নং লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি’র বাউরভাগ ৩য় খন্ড (নূরপুর) গ্রামে এ নৃশংস ঘটনা ঘটে।

বিভিন্ন সূত্রে জানা যায়, ফারুক আহমদ প্রবাসে থাকার সুযোগে তার স্ত্রী হুসনা বেগমের সাথে দীর্ঘদিন ধরে পরকীয়া চলছিল পার্শ্ববর্তী বাড়ির নছির আলী আক্কা’র পুত্র মোস্তফা আহমদের। বিষয়টি এলাকার অনেকেরই জানা ছিল। এ নিয়ে একাধিকবার এলাকায় শালিস বৈঠকও হয়েছে। এরপরও তাদের অনৈতিক কর্মকান্ড বন্ধ হয়নি। সংসার টিকিয়ে রাখার জন্য প্রবাস থেকে ছুটে আসেন ফারুক আহমদ, তাতেও কাজ হয়নি। স্ত্রীকে বার বার পরামর্শ, উপদেশ ও শাসন করেন। কোন কিছুই পরকীয়া থেকে ফেরাতে পারেনি। বরং দিন দিন বিষিয়ে তুলে স্ত্রীকে। এক পর্যায়ে হুসনা বেগম স্বামীর চেয়ে আপন করে বুকে টেনে নেয় কথিত প্রেমিক মোস্তফাকে। বাঁধার দেয়াল ভাঙতেই খুনের পরিকল্পনা করেন দু’জন মিলে। রোববার গভীর রাতে বাড়ির লোকজন যখন ঘুমিয়ে পড়ে তখন পূর্ব পরিকল্পনা মোতাবেক হুসনা বেগম তার কথিত প্রেমিক মোস্তফা ও তার দুই সহযোগীকে নিয়ে মিশন শুরু করেন। ঘুমন্ত ফারুক আহমদের গলা কেঁটে মৃত্যু নিশ্চিত করার পর লাশ গুমের উদ্দেশ্যে পার্শ্ববর্তী গ্রাম গোরকপুরের আরেক সৌদি প্রবাসী মাসুক আহমদের বাড়ির সেপটিক ট্যাংকির ভিতরে ফেলে রাখে। এ ঘটনায় ফারুক আহমদের মা আমিনা বেগম বাদী হয়ে স্ত্রী হুসনা বেগম ও তার কথিত প্রেমিক মোস্তফাসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে কানাইঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আমেনা বেগম oknews24bd.com এর প্রতিবেদককে বলেন, আমার ছেলের সরলতা ও বিশ্বাসের সুযোগ নিয়ে হুসনা বেগম ও তার প্রেমিক খুন করেছে।

এ ব্যাপারে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ বলেন, স্ত্রী হুসনা বেগমকে আটক করা হয়েছে। খুনের মূল রহস্য উদ্ঘাটনের জন্য ও অন্যান্য আসামীকে ধরতে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।   

 

কাওছার আহমদ, সিলেট ব্যুরো প্রধান

মোস্তফা মঈনউদ্দিনের “মধুর ভালোবাসা''


এই নিউজ মোট   1596    বার পড়া হয়েছে


মনোকথা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.