08:11pm  Wednesday, 21 Aug 2019 || 
   
শিরোনাম
 »  ঝিনাইদহে ধর্ষণের আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার     »  বিএনপি-জামায়াতের মদদ ছাড়া গ্রেনেড হামলা হয় নাই     »  আমার এই কষ্টের কথা বোঝেন প্রধানমন্ত্রী     »  সামগ্রিক ও নিরপেক্ষ তদন্তকে বাধা দিয়ে চার্জশিট প্রদান     »  সিলেটের জৈন্তাপুরে বাংলাদেশের সীমানায় বিএসএফ’র গুলি, দুই চোরাকারবারি গুলিবিদ্ধ     »  গোবিন্দগঞ্জে গ্রেনেড হামলা জড়িতদের বিচারের দাবিতে সমাবেশ     »  ২১ আগস্ট গ্রেনেট হামলায় প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন ও বিক্ষোভ      »  বাঁচতে চায় ব্রেন টিউমারে আক্রান্ত নিশাত     »  ২১ আগস্ট গ্রেনেড হামলার পরিকল্পনা হাওয়া ভবন থেকেই করা হয়েছিল     »  জাতির বিরুদ্ধে সব ধরনের ষড়যন্ত্রের প্রতি সতর্ক দৃষ্টি রাখতে    



ববি কিংবা শাকিব মারা গেলেও 'নোলক'র কথা মনে রাখবে দর্শক
১১ মে ২০১৯, ২৮ বৈশাখ ১৪২৬, ৫ রমজান ১৪৪০



''আমি কিংবা শাকিব মারা গেলেও দর্শক 'নোলক'র কথা মনে রাখবে। দীর্ঘদিন পর একটি পরিপূর্ণ ফ্যামিলি ড্রামা পেতে যাচ্ছেন দর্শকরা। এছাড়া জুটি হিসেবেও আমরা পরীক্ষীত। শাকিব খানের সঙ্গে চারটি ছবি করেছি। সবগুলোই ছিল ব্যবসাসফল। এমনকি আমাদের কিছু কিছু গান এখনো ভক্তদের কণ্ঠে শোনা যায়।'' ঈদে মুক্তির মিছিলে এগিয়ে থাকা 'নোলক' ছবি নিয়ে এভাবেই নিজের অনুভূতি প্রকাশ করলেন ববি।

ছবিটি দেখতে দর্শক কেন হলে যাবে এমন প্রশ্নের উত্তরে ববি বলেন, মৌলিক গল্পের বিষয়ে দর্শকদের যে ক্ষুধাটা... ছবিটি দেখার পর তাদের মন ভরে যাবে। গান, নাচ, ট্র্যাজেডি... দর্শক ছবিটা দেখে হাসবে, কাঁদবেও। ছবিটি নিয়ে তাদের কোনো অভিযোগ থাকবে না। 'নোলক' নিয়ে অনেক রাজনীতি হয়েছে। হলে গিয়ে ছবিটি দেখার পর সবার মন থেকে এসব প্রশ্ন দূর হয়ে যাবে। আশা করি, এ ফ্যামিলি ড্রামা দেখার পর দর্শক পরিপূর্ণ আনন্দ নিয়ে হল থেকে ফিরবেন।

কিছু ছবি রয়েছে যেগুলো আজীবন দর্শকহৃদয়ে জায়গা করে থাকে। 'নোলক' এমনই একটি ছবি দাবি করে ববি বলেন, 'নোলক' শুধু আমার ক্যারিয়ারেই না, শাকিব তো অনেক বড় শিল্পী, ওর ক্যারিয়ারেও আলোচিত হয়ে থাকবে। আমি কিংবা শাকিব মারা গেলেও দর্শক 'নোলক'র কথা মনে রাখবে। এ ছবি নিয়ে সবাই কথা বলবে সারা জীবন... 'নোলক' তেমনই একটা ছবি। সালমান শাহ-মৌসুমী জুটি বেঁধে অনেক ছবি করেছেন। কিন্তু কোনো ছবিই 'কেয়ামত থেকে কেয়ামত' ছবি যে ইমেজ তৈরি করেছিল তা ছাপিয়ে যেতে পারেনি। 'নোলক'র ক্ষেত্রেই তাই ঘটবে।

এ ছবিতে আপনাদের রসায়ন কেমন দেখা যাবে জানতে চাইলে ববি বলেন, আমাদের যে কয়টি ছবি মুক্তি পেয়েছে, সবগুলোই ভালো চলেছে। এটিও সফল হবে। শাকিব আর আমার জুটি দর্শক সবসময় পছন্দ করেছে। অপু বিশ্বাসের সাথে শাকিবের ভালো জুটি ছিল। যেটা সত্যি, সেটা বলতে দ্বিধা নেই। অপু বিশ্বাস-শাকিবের জুটি বাণিজ্যিকভাবে সাফল্য পেয়েছে। তাদের জুটির পর শাকিবের সাথে আমার জুটিটাও বেশ ভালোভাবে নিয়েছে দর্শক। 'নোলক'-এও সেই প্রতিফলন ঘটবে।

এদিকে, নোলক মুক্তির পর ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান বি হ্যাপি এন্টারটেইনম্যান্টের ব্যানারেই আরেকটি ছবি নির্মিত হবে বলে জানালেন ববি। ইতিমধ্যে ছবিটির কাহিনী ও চিত্রনাট্য লেখা শেষের দিকে। আর লিখছেন ফেরারী ফরহাদ। এ ছবিতে ববির বিপরীতে শাকিব খান অথবা আরিফিন শুভকে দেখা যেতে পারে। তবে প্রযোজক সাকিব সনেট এখনো চূড়ান্ত করেননি এই ছবিতে আর কে কে থাকবেন। 

এই নিউজ মোট   768    বার পড়া হয়েছে


সিনেমা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.